Advertisements

কাজলকে বিছানায় ফেলে নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল যাদব, বাচ্চাদের সামনে দেখবেন না

Avatar

HoopHaap Digital Media

Follow

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ও কাজল রাঘবানি (Kajal Raghwani)-র জুটি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেরা জুটিদের মধ্যে অন্যতম। 2016 সালে দুবাইয়ে অনুষ্ঠিত আন্তর্জাতিক ভোজপুরি ফিল্ম অ্যাওয়ার্ডস সেরেমনিতে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন কাজল। কম যান না খেসারিলালও। কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ঘরে খেসারিলাল যথেষ্ট পছন্দের প্রতিযোগী ছিলেন। অন্য প্রতিযোগীদের সাথে ভদ্র ব্যবহারের মাধ্যমে তাঁদের মন জয় করে নিয়েছিলেন খেসারিলাল। ভোজপুরি তারকাকে পছন্দ হয়েছিল দর্শকদেরও। তবে এই শো জিততে পারেননি খেসারিলাল। শোয়ের মাঝপথেই বিগ বসের ঘর থেকে এলিমিনেট হয়ে গিয়েছিলেন তিনি। এরপর থেকেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেড়ে যায় খেসারিলালের কদর। 2019 সালে মুক্তিপ্রাপ্ত ভোজপুরি ফিল্ম ‘কুলি নং ওয়ান’ ব্লকবাস্টার হিট হয়েছিল। এই ফিল্মে অভিনয় করেছিলেন কাজল ও খেসারিলাল জুটি।

‘কুলি নং ওয়ান’-এর গান ‘এ বালমজি মুয়া দেবা কা’ যথেষ্ট হিট হয়েছিল। এই গানটি আবারও নতুন করে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। গানের শুরুতে দেখা যায় কাজল ও খেসারিলাল একে অপরের সাথে ঘনিষ্ঠ মুহূর্ত কাটাচ্ছেন। বেডরুমের বিছানায় আধশোওয়া হয়ে রয়েছেন তাঁরা। দুজনের পরনেই রয়েছে রাতপোশাক। বেডরুমেই একসময় বিছানা থেকে নেমে একসাথে নাচ শুরু করেন খেসারিলাল ও কাজল। একসময় তৈরি হয় তাঁদের অন্তরঙ্গ মুহূর্ত।

সুরেন্দ্র প্রসাদ (Surendra Prasad)-এর প্রযোজনায় তৈরি হয়েছিল ‘কুলি নং ওয়ান’। ফিল্মটি পরিচালনা করেছিলেন লালবাবু পন্ডিত (Lal Babu Pandit)। ‘এ বালমজি মুয়া দেবা কা’ গানটি গেয়েছেন খেসারিলাল ও হানি বি (Honey B.)। ইতিমধ্যেই গানটির ভিউ অতিক্রম করেছে দশ মিলিয়ন।

নেটিজেনদের একাংশ এই গানের সুরের সাথে নব্বইয়ের দশকের মিল খুঁজে পেয়েছেন। অনেকে প্রশংসা করেছেন খেসারিলালের গায়কীর।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow