Hoop StoryHoop Viral

বর্ষার মেঘ দেখেই পুচ্ছ তুলে নাচতে শুরু করল এক ময়ূর, রইলো ভিডিও

ময়ূরের অসাধারণ পুতুলের নাচ দেখে মুগ্ধ সোশ্যাল মিডিয়ার নেট নাগরিকরা। অসাধারণ নৃত্য সহজে তো আর দেখতে পাওয়া যায় না। এই নাচ দেখার জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে হয়। তবে বর্ষাকাল হলে আকাশে মেঘ দেখলেই ময়ূরের এমন নাচতে ইচ্ছা করে। তাই মাঝে মধ্যে একটু ধৈর্য ধরলে তার এমন নৃত্য লক্ষ্য করা যায়। সাধে কি আর জাতীয় পাখির নাম দেওয়া হয়েছে।

এই অসাধারণ দৃশ্য দেখার জন্য ফটোগ্রাফাররা কতক্ষণ ধরে অপেক্ষা করতে রাজি থাকেন। কারণ জাতীয় পাখি এমন ময়ূর এর নাচ আর পরে এমন অসাধারণ দৃশ্য তৈরি হয় যা হয়তো কোটি কোটি টাকা খরচ করেও কেউ দেখতে পায় না। সত্যিই প্রকৃতি মা জীবজন্তুর এত সুন্দর রং বুলিয়ে এঁকে দিয়েছেন যা সত্যিই অবিশ্বাস্য।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন জাতীয় পাখির এমন চোখ জুড়ানো দৃশ্য দেখে মানুষ মুগ্ধ হয়েছেন বাড়িতে বসেই। তাই যিনি এই ভিডিওটি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তকে ধন্যবাদ জানাতে হয়। কারণ এমন অসাধারণ দৃশ্য তো খুব সহজে পাওয়া যায়, না তবে এই সময় বৈজ্ঞানিক ভিত্তিতে যা বললে বলা হয় ময়ূরের এই সময় বংশবিস্তারের সময়। তাই পুরুষ ময়ূর পুচ্ছ মেলে দিয়ে সে তার সঙ্গিনীকে আহ্বান করে মিলনের জন্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, কখনো আনন্দের খবর, কখনো আবার দুঃখজনক ঘটনা তবে আনন্দের খবর গুলো সত্যিই আমাদের মন ছুঁয়ে যায়। এই বর্তমানে গৃহবন্দি অবস্থাতে এই আনন্দের ঘটনাগুলোই মানুষকে নতুন করে বাঁচতে শক্তি যুগিয়েছে। নতুন প্রজন্মের প্রতিভস

দেখে নিন সেই চোখ ধাঁধানো সৌন্দর্যের ভাইরাল ভিডিও –

whatsapp logo