Hoop VideoHoop Viral

শরীরের খিদে মেটাতে ঘৃণ্য কুকর্ম দুই মহিলার, নির্লজ্জতার সীমা পার করলো এই ওয়েব সিরিজ

করোনাকালীন সময়ের পর থেকেই হলে গিয়ে সিনেমা দেখার ঝোঁক এখন অনেকটাই কমেছে দর্শকদের মধ্যে। মানুষ এখন অনেল বেশি ব্যস্ত। আর এই ব্যস্ততার ফাঁকে খুচরো সময় পেলে সকলেই মোবাইলবন্দি হয়ে থাকতে পছন্দ করে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও ধীরে ধীরে ভারতেও প্রবেশ করে মোবাইল স্ক্রিনে ছবি দেখানোর এই ধারণা। বর্তমানে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে।

দিনের পর দিন বাড়ছে ওয়েব সিরিজের দর্শক সংখ্যা। আর সেই কারণেই ফুলে ফেঁপে উঠছে ওয়েব সিরিজ ইন্ডাস্ট্রি। তবে মোবাইল স্ক্রিনে উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পারবেন। এগুলির মধ্যেই অন্যতম হল ‘উল্লু’, ‘প্রাইম শটস’, ‘কোকু’, ‘অলট বালাজি’। সাসপেন্স, থ্রিলার বা কমেডিধর্মী সিরিজ ছাড়াও এইসব প্ল্যাটফর্মে এখন প্রাপ্তবয়স্কদের জন্যও কন্টেন্ট তৈরি হয়। তাই এই প্ল্যাটফর্মগুলি বর্তমানে গোপনে জনপ্রিয়তা লাভ করেছে।

সম্প্রতি ‘উল্লু’ নামের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পেয়েছে ‘পিঞ্জারা’ নামের একটি সাহসী দৃশ্যে ভরপুর ওয়েবসিরিজ। এই সিরিজটি উল্লু’র ‘রীতি রিওয়াজ’ ঘরানার একটি সিরিজ। এই সিরিজের গল্প একজন যুবতীকে ঘিরে। এই যুবতীর বিয়ে ঠিক হয় একজনের সাথে। কিন্তু হবু স্বামীকে বিপদমুক্ত করতে অদ্ভুত নিয়ম অনুযায়ী তাকে প্রথমে সেই যুবকের বোনের সঙ্গে বিয়ে করতে হয়। তারপরই ওই যুবকের বোন ব্ল্যাকমেল করতে শুরু করে ওই যুবতীকে। এমনকি সে নিজের শারীরিক চাহিদা পূরণের কাজেও ব্যবহার করতে থাকে ওই মহিলাকে। এভাবেই ওই যুবতীর জীবনে আসে এক অদ্ভুত মোড়। আর এভাবেই ক্লাইম্যাক্সের দিকে এগিয়ে যায় এই সিরিজের গল্প।

বিনোদ লক্ষ্মী কুমারের পরিচালিত এই ওয়েবসিরিজে রয়েছে একাধিক সাহসী দৃশ্য। যার কারণে যুব সমাজের কাছে এই সিরিজ চিত্তাকর্ষক হয়ে উঠেছে। আর এই সিরিজে রাধিকার চরিত্রে অভিনেত্রী মিষ্টি বসু এবং নাতাশার চরিত্রে অভিনেত্রী মাহি কমলার অভিনয় বেশ নজরকাড়া। পাশাপাশি এই সিরিজে অভিনয় করেছেন সুরজ সোনি, নন্দলাল সিং, কিশোর ভনের মতো কলাকুশলীরা। এই সিরিজটি আপনি উল্লু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখতে পারবেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা