Bhojpuri Song: আম্রপালি নাকি অক্ষরা, পুরুষ অভিনেতাদের গরম করতে কে বেশি সক্ষম!

Debaprasad Mukherjee

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

এই ভোজপুরী বিনোদন দুনিয়ায় নায়িকাদের জনপ্রিয়তা বরাবরই তুঙ্গে। আর এই ইন্ডাস্ট্রিতে বহু বছর কাজ করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dubey)। অভিনয়ের সঙ্গে নাচেও বেশ পারদর্শী তিনি। তার তার লাস্যময়ী নাচ দেখে অনেকেরই রাতের ঘুম ওড়ে। অন্যদিকে ভোজপুরী চটুল গানের নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী অক্ষরা সিং (Akshara Singh)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার নেটদুনিয়ায় উত্তাপ বাড়িয়ে দিলেন এই দুই অভিনেত্রী। বলা বাহুল্য, এই ভিডিওতে উষ্ণতার জোয়ার যেন ঢেলে দিয়েছেন লাস্যময়ী অভিনেত্রী অক্ষরা সিং ও আম্রপালি দুবে। অনেকগুলি গানের সমন্বয়ে তৈরি করা হয়েছে ভিডিওতে। ভিডিওর শুরুতেই দেখা গেছে আম্রপালিকে। রাতের কোনো পার্টিতে খোলামেলা পোশাকে নাচ করতে দেখা গেছে। তবে তার কয়েক সেকেন্ড পরেই স্ক্রিনে ভেসে ওঠে অক্ষরার উত্তাল নাচ। এভাবেই একের পর এক এই দুই অভিনেত্রী সেরা কিছু নাচের ভিডিও দিলে এই ভিডিওটি কোলাজ বানানো হয়েছে। এককথায় সাহসিকতার বাঁধ ভেঙেছে এই ভিডিওতে।

এই নাচের ভিডিওর কোলাজটি ‘ওয়েভ মিউজিক’ নামের জনপ্রিয় চ্যানেল থেকে ইউটিউবে আপলোড করা হয়েছে। লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে ভিডিওতে। আর সেই কারণেই এই ভিডিও এখন ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে।

About Author

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা