পরতে পরতে আছে রোমান্স, দরজা বন্ধ করে দেখুন সাহসী এই ওয়েব সিরিজ

Shreya Chatterjee

আবারো একটি অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল। যা দেখে প্রত্যেকেই কিন্তু বেশ উত্তেজিত হয়েছেন। যা কিছু নিষিদ্ধ, তার প্রতি মানুষের একটা অদ্ভুত টান আছে, পুরুষ হোক কিংবা নারী প্রত্যেকের মানসিকতাই কিন্তু অনেকটাই একরকম সম্প্রতি এই মানসিকতাকে কাজে লাগাচ্ছে বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্লাটফর্ম। এই ধরনের ইউরোটিক ওয়েব সিরিজগুলো কিন্তু মানুষের কাছে খুব সহজেই পৌঁছে যাচ্ছে মানুষও কিন্তু এগুলো রীতি মতন উপভোগ করছেন।

তবে এই সিনেমাগুলি দেখার সময় আপনাকে অবশ্যই করতে হবে, কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি এবং উত্তেজনাময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, তা কিন্তু বোঝাই যায়। এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা অর্থাৎ মেইনস্টাইনের সিনেমাতে দেখতে পাওয়া যায় না, মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই তারা নিজেদেরকে সেই ভাবে ট্রেইন করেন।

আজকাল ওটিটি প্ল্যাটফর্ম সাহসী ওয়েব সিরিজ মুক্তি পেতে থাকে। এ বছর প্রাইম স্লটে মুক্তি পেয়েছে অভিনেত্রী আয়েশা কাপুরের ওয়েব সিরিজ ‘সিয়াপা’। অভিনয় করেছেন আয়েশা কাপুর ও সিমরান খান। তাদের অসাধারণ বোর্ড সে পাগল হয়ে গেছেন সকলে। লাল টুকটুকে বিকিনি পোশাকে সব্বাইকে পাগল করে দিয়েছেন অভিনেত্রী। ‘সিয়াপা’, সন্তান ও স্ত্রীকে নিয়েই ‘সিয়াপা’ এই ওয়েব সিরিজের গল্পটা বেশ মজার। যেখানে একজন বাবা এবং তার ছেলের গল্প তুলে ধরার চেষ্টা করা হয়েছে। এই ওয়েব সিরিজে সীমার চেয়ে বেশি সাহসী দৃশ্য দিয়েছেন আয়েশা কাপুর।

এ ধরনের সিনেমা গুলিতে নানান ধরনের অবৈধ সম্পর্ক বেশি পরিমাণে প্রাধান্য পেয়ে থাকে এক্ষেত্রেও কম হয়নি। ভিডিওটা দেখা গেছে একজন বৃদ্ধ মানুষ, তিনি তার ছেলের বউকে বিয়ে করতে চাইছেন, তারপরে ছেলের বউয়ের সঙ্গে তার একটা অবৈধ সম্পর্ক হয়, এবং তার বিরুদ্ধে এই ছেলের বউ কিন্তু অন্তঃসত্তা হয়ে পড়েন। তারপর গল্প চলতে থাকে একেবারে নিজের মতন করে। তবে আপনাকে যদি গল্পটি দেখতে হয়, তার আগে আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন এই ট্রেইলার।

ভক্তদের ঘামে ছুটছে এমন কিছু বোল্ড দৃশ্য রয়েছে এই সিরিজে। বিষয়টা হল আয়েশা কাপুর, যিনি অনেক ওয়েব সিরিজে কাজ করেছেন, অনেক ওয়েব সিরিজেও সাহসিকতার দৃষ্টান্ত রেখে গেছেন। ছাড়াও তিনি আরো ওয়েব সিরিজ যেমন ‘মোহর 2’ এবং ‘ঝোল’ এ কাজ করেছেন। সেখানেও তিনি অসাধারণ অভিনয় করেছেন কমেন্ট বক্সে উঠছে পড়েছে নানান রকম কমেন্টে অনেকেই তার আরো অভিনয় দেখতে চাইছেন তাহলেই বোঝা যাচ্ছে এই নায়িকার কত ডিমান্ড।

About Author

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক