Hoop VideoHoop Viral

খেসারিকে আদর করে আঙ্গুর খাইয়ে দিচ্ছেন রানি, বাচ্চাদের সামনে দুষ্টু ভিডিওটি দেখা যাবে না

ভোজপুরি দুনিয়ায় খেসারি লাল যাদব তার সঙ্গীত ও পেশীবহুল চেহারা দিয়ে সবাইকে যেমন অবাক করে দিয়ে পারেন, ঠিক তেমনই অভিনেত্রী রানি চ্যাটার্জি তার হট চেহারা দিয়ে সবাইকে আকৃষ্ট করতে পারেন। এই দুজনের জুটিকে দর্শকরা ব্যাপকভাবে পছন্দ করে, সেইজন্যেই এদের মিউজিক ভিডিও প্রায় সময় ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি, এই দুজনের একটি সুপারহিট গান (patar patar piyva ke) মানুষকে পাগল করে দিয়েছে। রানি চ্যাটার্জি এবং খেসারি লাল যাদবের গান patar patar piyva ke আজকাল বেশ ভাইরাল হচ্ছে। এই গানে রয়েছে খেসারি লাল যাদব এবং রানি চ্যাটার্জির ভরপুর রোম্যান্স।

অভিনেত্রী রানি এতটাই আকর্ষণীয় ও সাহসী যে সোশ্যাল মিডিয়ায় তাকে দেখলে তার থেকে চোখ ফিরিয়ে রাখা যায় না। অনেকেই জানেন যে এই রানিকে ভোজপুরি ইন্ডাস্ট্রির সেলফি কুইন পর্যন্ত বলা হয়। প্রসঙ্গত, রানি ভোজপুরি সিনে ইন্ডাস্ট্রিতে বেশ কিছু হিট কাজ যেমন করেছেন তেমনই একটি বোল্ড ওয়েব সিরিজে তাকে সাহসী দৃশ্যে অভিনয় করতেও দেখা গিয়েছে। রানির ঝুলিতে এখনও পর্যন্ত রয়েছে ‘নাগিন’, ‘ইছাধারী’, ‘কসম দুর্গা কি’, ‘লেডি সিংঘম’, এর মতন বেশি কিছু হিট সিনেমা। এমনকি বোল্ড ওয়েব সিরিজ ‘মাস্তরাম’ এও খোলাখুলি চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয় হন রানি।

খেসারি লাল যাদবের কথা নতুন করে বলে লাভ নেই। খেসারি যেমন হ্যান্ডসাম তেমনই সুন্দর গায়ক। আপনি জানেন কি ভাইরাল হওয়া patar patar piyva ke গানটি নিজেই গেয়েছেন খেসারি ও তাকে সঙ্গ দিয়েছেন কল্পনা (Khesari lal Yadav and Kalpana)। Jaanam সিনেমার গানটি লিখেছেন pyarelal yadav। তাই সব মিলিয়ে গানটি খুবই সুন্দর, আর ঠিক এই কারণেই গানটি ইউটিউবে এখনও পর্যন্ত ৯৮ মিলিয়ন মানুষের নজরে এসেছে।

আপনি যদি রানি চ্যাটার্জি এবং খেসারির রসায়ন দেখতে চান তাহলে WWR Hamar Bhojpuri চ্যানেলটি সাবস্ক্রাইব করুন বা এই চ্যানেলে আপলোড করা ভিডিওটি দেখে নিন।

Related Articles