Hoop VideoHoop Viral

Web Series: লুকিয়ে লুকিয়ে বৌদির স্নান দেখেই গরম হয়ে উঠলো দেওর, শীতের রাতে একা দেখুন সিরিজটি

ভ্রাম্যমাণ যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

এই মাসেই মুক্তি পেতে চলেছে ‘মুড এক্স’ ওটিটি প্ল্যাটফর্মের ‘কাজরি’ সিরিজটি। এবার এই সিরিজের আকর্ষণীয় কিছু এপিসোড বের করে চমকে দিতে চলেছেন নির্মাতারা। সিরিজের গল্প প্রথম থেকেই আকর্ষণীয়ভাবে শুরু হচ্ছে। সিরিজের কেন্দ্রীয় চরিত্রে রয়েছে একজন মহিলা, যার সাথে কুকর্ম করতে চায় তারই পরিচিত এক যুবক। অন্যদিকে সেই মহিলা হলে একজন সমকামী। তাই নারী শরীরে সুখ খুঁজতে সে সব বাধা টপকে যায়। আর এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজের একাধিক সাহসী দৃশ্য বেশ মনে ধরেছে অল্প বয়সের দর্শকদের। এই সিরিজে একাধিক উদীয়মান শিল্পী একাধিক চরিত্রকে জীবন্ত করে তুলেছেন। তারা প্রতিটি দৃশ্যে নিজেদের প্রজাপতির মতো মেলে ধরেছেন। সেই কারণেই সিরিজটি জনপ্রিয়তা পেয়েছে কমবয়সী দর্শকদের মধ্যে। এই সিরিজটি দেখতে হলে আপনাকে অবশ্যই ‘মুড এক্স’-এর সাবস্ক্রাইবড কাস্টমার হতে হবে।