whatsapp channel

Video: বেডরুম ছেড়ে রান্নাঘরে রোমান্টিক মুডে নিরাহুয়া, ভিডিও জুড়ে শুধুই ভরপুর উত্তেজনা

দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া এক অন্যতম ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন…

Avatar

Shreya Chatterjee

দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া এক অন্যতম ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয় সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরি সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের একটা মাখো মাখো কেমিস্ট্রি বরাবর ছিল। যখনই তারা দুজনে রোমান্স মাতেন, তখনই কিন্তু দর্শকরা সেই রোমান্স চেটেপুটে আস্বাদন করেন তাদের জুটির কোনরকম ফ্লপ মুভি নেই। দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরী সিনেমা জগতে একটাও ফ্লপ সিনেমা তৈরি হয়নি। তাদের ছবি যেকোনো সিনেমা হলেই দারুন জনপ্রিয়তা নিয়ে চলে প্রায় বেশ কয়েক মাস ধরে। কিন্তু আম্রপালি পাশাপাশি মোনালিসার সঙ্গেও যে নিরহুয়া অত্যন্ত অসাধারণ সব সিনেমা করেছেন, তা কিন্তু টেলিভিশনের পর্দায় বা youtube এর পর্দায় এলেই আপনি দেখতে পাবেন।

‘রাজাবাবু’ নামের সিনেমার অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, যে নিরাহুয়ার সঙ্গে মোনালিসা খুব রোমান্টিক ভাবে একটা নাচ পরিবেশন করেছেন। ওয়েভ মিউজিক নামক ইউ টিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়েছে সাত বছর আগে ভিডিওটি ১৯ লাখ ভিউজ হয়েছে। হিলি পালং কে প্লে গানের সাথে নাচলেন তারা। গান গেয়েছেন কল্পনা আর ছোটে বাবা। দেখা গেছে বিছানা ছেড়ে রান্নাঘরে রোমান্স করতে কিছুতেই থামছেন না নিরাহুয়া আর মোনালিসা।

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক