Hoop StoryHoop Viral

‘আফগান জালেবি’ গানে বেলি ডান্স নেচে তুমুল ভাইরাল যুবতী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

আফগান জলেবি নাচের সঙ্গে অসাধারণ বেলি ডান্স নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন এক যুবতী। এমনিতেও আফগান জেলেবি গানটিতে ক্যাটরিনা কাইফ যথেষ্ট মানুষের মন জয় করে নিয়েছে। ক্যাটরিনার অসাধারণ নৃত্য শৈলী মানুষকে পাগল করেছে সে ক্যাটরিনার মতই তবে একটু খানি পাল্টে শুধুমাত্র বেলি ডান্স এর উপরে নির্ভর করেই এই যুবতী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। এমন একটি নাচ যার মাধ্যমে নিজেকে নাচাতে হয় তবে পেটের সাথে সাথে সমস্ত শরীর ক্রমাগত নাচতে থাকে।

বেলি ডান্স সাধারণত বিদেশে বেশি পরিমাণে দেখা যায় তবে বর্তমানে ভারতবর্ষের বেলি ডান্স অনেক পরিমাণে শিখছে প্রত্যেকে। হিন্দি গানের সঙ্গে বেলি ডান্স কে কম্বিনেশন করে নাচার অনেক চাহিদা তৈরি হয়েছে।

দেখে নিন ভাইরাল ভিডিও-»

whatsapp logo