whatsapp channel

Viral Video: ছোট্ট কন্যার সুরের জাদুতে মেতেছে গোটা সোশ্যাল মিডিয়া, ভাইরাল ভিডিও

বয়সটা আসলে পুতুল খেলার পুতুল খেলা না করে গান গাইছে। অসাধারণ এই ছোট্ট পুতুল পুতুল মেয়ে আপাতত পুতুলের বদলে হাতে তুলে নিয়েছেন হারমোনিয়াম, তানপুরা। মা সরস্বতী বিরাজ করছে এই ছোট্ট…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বয়সটা আসলে পুতুল খেলার পুতুল খেলা না করে গান গাইছে। অসাধারণ এই ছোট্ট পুতুল পুতুল মেয়ে আপাতত পুতুলের বদলে হাতে তুলে নিয়েছেন হারমোনিয়াম, তানপুরা। মা সরস্বতী বিরাজ করছে এই ছোট্ট কন্যার নাম গলায়। এর মধ্যেই বেশ ফেমাস হয়ে গেছে সকলের কাছে তার অত্যন্ত জনপ্রিয় একটি গান হল ‘আমার হাত বান্ধিবি পা বান্ধিবি’। সাহানা বাজপেয়ী অসাধারণ গানটি সকলের মনের মনিকোঠায় আগে থেকেই পৌঁছে গিয়েছিল সেই ভালোলাগা থাকে আর ১০০ গুণ বাড়িয়ে দিয়েছেন।

Advertisements

ছোট্ট পুতুল পুতুল নাচ একটা ছোট ছোট এই মেয়েটির জন্য বেশ পুতুল পুতুল আর গান গাওয়ার আদলটা বেশ ভালো মাথা নাড়তে নাড়তে হাসতে হাসতে মেয়েটি গান গেয়েছে আমার হাত বান্ধিবি পা বান্ধিবি মন বান্ধিবি কেমনে। পুতুল পুতুল গড়নের এই মেয়েটির কান্ড-কারখানা দেখে বেশ মজা পেয়েছেন। তার অসাধারণ গানের গলায় মজেছেন নাগরিকরা। এই ছোট মেয়ের নাম হৃদিস্রোতা।

Advertisements

হৃদিস্রোতার মা এবং বাবা দুজনেই শিক্ষক এবং শিক্ষিকা। তবে বাবা মাঝেমধ্যে গান লেখেন। আপাতত এই গোলগাল চেহারার মেয়েটির রথীজিৎ স্যারের কাছে গান শিখেছেন। ছোট ছোট চোখের নাক চ্যাপ্টা হৃদিস্রোতা কে অনেকেই চিনা নামে ডাকেন৷ আর সেই ডাকতে ডাকতেই তার ডাকনাম হয়ে গেছে চিনা। তবে এই চিনার অনেক গান ইউটিউব অফিশিয়াল বলে একটি চ্যানেলে আমরা পেয়ে যাই। সেইখান থেকেই তার অসাধারণ একটি গান আমার হাত বান্ধিবি পা বান্ধিবি।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar