whatsapp channel

আম্রপালি অতীত, বন্ধ ঘরে সঞ্চিতার সঙ্গে ফুলশয্যায় তুমুল রোম্যান্স নিরাহুয়ার

ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Film Industry) প্রথম সারির তারকাদের কথা উঠলে দীনেশ লাল যাদবের নাম উঠবেই। ভোজপুরি ফিল্ম জগতে 'নিরাহুয়া' নামেই বেশি জনপ্রিয় তিনি। এমনকি অন্য ইন্ডাস্ট্রিতেও তাঁর খ্যাতি নিরাহুয়া (Nirahua)…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Film Industry) প্রথম সারির তারকাদের কথা উঠলে দীনেশ লাল যাদবের নাম উঠবেই। ভোজপুরি ফিল্ম জগতে ‘নিরাহুয়া’ নামেই বেশি জনপ্রিয় তিনি। এমনকি অন্য ইন্ডাস্ট্রিতেও তাঁর খ্যাতি নিরাহুয়া (Nirahua) নামেই। আর অনস্ক্রিনে তাঁর সঙ্গে সবথেকে ভালো মানায় অভিনেত্রী আম্রপালিকে, এমনটাই মত দর্শকদেরও। অনস্ক্রিনে নিরাহুয়া আম্রপালির জুটি সবথেকে বেশি হিট ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। একসঙ্গে বহু হিট, সুপারহিট ছবি, মিউজিক ভিডিও উপহার দিয়েছেন তাঁরা দর্শকদের। কিন্তু এবারে দেখা গেল ব্যতিক্রম।

Advertisements

এই প্রতিবেদনে যে মিউজিক ভিডিওর কথা বলা হচ্ছে তাতে নিরাহুয়া আছেন বটে, বরং তাঁর বিপরীতে রোম্যান্স করতে দেখা গিয়েছে আম্রপালিকে নয়, বরং সঞ্চিতা ব্যানার্জীকে। তিনিও ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশ জনপ্রিয় মুখ। ‘চুম্মা ছাপকাউয়া’ নামে এই গানটি ‘নিরাহুয়া হিন্দু্স্তানি ২’ ছবির। ছবিতে নিরাহুয়া, সঞ্চিতা ছাড়াও দেখা গিয়েছিল আম্রপালি দুবেকেও।

Advertisements

Advertisements

মিউজিক ভিডিওতে দেখা যায়, দরজা বন্ধ করে ফুলশয্যা করছেন নিরাহুয়া এবং সঞ্চিতা। তাঁদের রোম্যান্সের বহর দেখে চোখ কপালে উঠবে। তবে প্রতিটি দৃশ্যই যে দর্শকরা বেশ উপভোগ করেছেন তা বোঝা যাচ্ছে ভিডিওতে ভিউ আর লাইকের সংখ্যা দেখেই। ছয় বছর আগে ভিডিওটি শেয়ার করা হয়েছিল ইউটিউবে। ওয়েব মিউজিক নামে ইউটিউব চ্যানেলে ভিডিওটি আপলোড করা হয়েছে। এখনও পর্যন্ত ৭১ লক্ষ ভিউ হয়েছে ভিডিওতে। অর্থাৎ ৭১ লক্ষ মানুষ এখনো পর্যন্ত দেখেছেন এই ভিডিওটি। আর প্রায় ১৯ হাজার লাইক পড়েছে এই গানের ভিডিওতে।

Advertisements

কমেন্টেও নিরাহুয়া এবং সঞ্চিতা জুটির প্রতি প্রশংসা উপচে পড়েছে। অনেকে মন্তব্য করেছেন, ভিডিওতে আম্রপালিকেও ছাপিয়ে গিয়েছে সঞ্চিতার পারফরম্যান্স। মিউজিক ভিডিওতে গান গেয়েছেন দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া এবং খুশবু জৈন। গানের কথা লিখেছেন সন্তোষ পুরি আর সঙ্গীত পরিচালনা করেছেন মধুকর আনন্দ। তবে একটি সাবধান বাণী আগেই দিয়ে রাখি। দরজা কিন্তু অবশ্যই বন্ধ করে দেখবেন এই মিউজিক ভিডিওটি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই