Hoop VideoHoop Viral

Short Film: পাগল স্বামীর সঙ্গে জোরজবরদস্তি ফুলশয্যা যুবতীর, রাতের আসর জমিয়ে দেবে এই শর্টফিল্ম

সিনেমা দেখতে তো সকলেই পছন্দ করেন। তবে বর্তমানে কর্মব্যস্ত জীবনের কথা দেখতে গেলে বেশিরভাগ মানুষের হাতেই সময় কম। প্রেক্ষাগৃহে গিয়ে দু আড়াই ঘণ্টার একটি সিনেমা দেখার জন্য হাতে যথেষ্ট সময় থাকে না প্রায় কারোরই। তাই ডিজিটাল দুনিয়ার বাড়বাড়ন্ত এখন সহজেই চোখে পড়ে। সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে বিনোদনের ধরণ ধারণ বদলেছে। সেই সঙ্গে জনপ্রিয়তা বেড়েছে স্বল্প দৈর্ঘ্যের ছবির (Short Film)।

হাতের মুঠোয় ধরা স্মার্ট ফোনের মধ্যেই এখন ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা, শর্ট ফিল্ম সবই উপলব্ধ রয়েছে। তাই বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় খরচ করেন অনেকে। অবসর সময়টুকুতে এখন বাড়িতে বসেই চিত্ত বিনোদন করেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিওই ভাইরাল হয়। বিভিন্ন বিষয় নিয়ে নেটপাড়ায় চর্চা হতে থাকে। ঘরোয়া টোটকা থেকে শুরু করে নানান বিষয়ের উপরে ভিডিও শেয়ার করা হয় নেট মাধ্যমে। আমজনতা থেকে শুরু করে তারকারাও শেয়ার করেন ফটোশুটের ভিডিও, রিল ভিডিও। অনুরাগীরাও মুখিয়ে থাকেন এই ধরণের ভিডিওগুলি দেখার জন্য।

বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয় নেটপাড়ায়, যেগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র। হয়ে যায় ভাইরাল। তবে বর্তমানে যে শর্ট ফিল্মটি চর্চায় উঠে এসেছে সেটি হিন্দি ভাষায়। ইউটিউবে চোখ রাখলেই এমন বহু শর্ট ফিল্ম চোখে পড়বে যেগুলি ক্রমেই দর্শকদের প্রিয় হয়ে উঠছে।

Read More: উঠে গেল টেস্ট পরীক্ষা, উচ্চমাধ্যমিক পরীক্ষায় ফের বড় পরিবর্তন করলো সংসদ

এই প্রতিবেদনে খোঁজ রইল এমন একটি শর্ট ফিল্মের যেটি সপ্তাহান্তে বসে দেখার জন্য একেবারে উপযুক্ত। তবে এটি বাংলা নয়, হিন্দি ভাষায় (Hindi Short Film)। শর্ট ফিল্মটির নাম ‘মেন্টাল আশিক’। দু দিনের মধ্যেই ১ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন এই শর্ট ফিল্মটি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই