whatsapp channel

Monalisa: চাবুক ফিগারে লাল ভেজা মনোকিনি, হৃত্বিকের গানে উষ্ণতার পারদ চড়ালেন মোনালিসা

প্রবাসী বাঙালি তারকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা (Monalisa)। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস হলেও মোনালিসা নামেই বেশি পরিচিত তিনি। কেরিয়ারের সূত্রপাত ভোজপুরি ইন্ডাস্ট্রি দিয়ে হলেও বর্তমানে বলিউড, টলিউডেও কাজ…

Nirajana Nag

Nirajana Nag

প্রবাসী বাঙালি তারকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা (Monalisa)। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস হলেও মোনালিসা নামেই বেশি পরিচিত তিনি। কেরিয়ারের সূত্রপাত ভোজপুরি ইন্ডাস্ট্রি দিয়ে হলেও বর্তমানে বলিউড, টলিউডেও কাজ করছেন তিনি। অভিনয় জগতে কম দিন হল না মোনালিসার। তবে ইন্ডাস্ট্রিতে কোনো গডফাদার ছিল না তাঁর। তাই প্রথমে কেউই তাঁকে সুযোগ দিতে রাজি ছিলেন না। একমাত্র ভোজপুরি ইন্ডাস্ট্রি তাঁকে সুযোগ দিয়েছিল। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে মোনালিসার অভিনয় দেখে চমক লেগে গিয়েছিল দর্শকদের। তিনি প্রমাণ করে দিয়েছিলেন নিজের প্রতিভা। ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন মোনালিসা।

তারপর ধীরে ধীরে অন্য ইন্ডাস্ট্রিতেও পরিচিতি বাড়তে থাকে তাঁর। একাধিক হিন্দি সিরিয়ালেও নিজের অভিনয় দিয়ে দাগ কেটেছেন মোনালিসা। কাজ করেছেন বাংলা ওয়েব সিরিজে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ৫০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের আগ্রহ কীভাবে ধরে রাখতে হয় সেটা খুব ভালো ভাবেই জেনে গিয়েছেন মোনালিসা। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে একের পর এক ফটোশুটের ছবি আর রিল ভিডিও। তেমনি এই রিল ভিডিওটিও নজর কেড়েছে দর্শকদের।

সোশ্যাল মিডিয়ার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে ট্রেন্ডিং শব্দটি। যে গানটি যখন ট্রেন্ডিংয়ে থাকে, সেই গানের সঙ্গে দেদারে রিল ভিডিও বানাতে দেখা যায় নেটিজেনদের। তেমনি আবার কোনো নাচের স্টেপ ভাইরাল হলে সেই নাচের স্টেপ করেই লাইমলাইটে উঠে আসেন অনেক ভিডিও নির্মাতারা। নতুন কোনো ট্রেন্ড না আসা পর্যন্ত চলতে থাকে ভিডিও বানানোর ধুম। বর্তমানে যে গানগুলি সবথেকে বেশি ট্রেন্ডিংয়ে রয়েছে নেট পাড়ায় তার মধ্যে অন্যতম ‘ইশক জ্যায়সা কুছ’।

‘ফাইটার’ ছবির এই জনপ্রিয় গানটিতে ইতিমধ্যেই রিল ভিডিও বানানোর ধুম উঠেছে। মোনালিসাই বা বাদ যান কেন? তিনিও একটি জব্বর ভিডিও বানিয়েছেন এই ট্রেন্ডিং গানটির সঙ্গে। মুম্বইয়ের পাঁচতারা হোটেলের সুইমিং পুলে লাল মনোকিনি পরে ডুব দিতে দেখা গিয়েছে মোনালিসাকে। পুলের মধ্যে নানান অঙ্গভঙ্গি করে ভিডিও বানিয়েছেন তিনি। তাঁর নির্মেদ টানটান ফিগারে লাল সুইমস্যুটটি যে দুর্দান্ত লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। ভিডিওটি শেয়ার করে মোনালিসা লিখেছেন, ‘এটি সম্ভবত এই গানের সঙ্গে শেষ পোস্ট, এই গানটিকে ভুলতেই পারছি না’। ভিডিওটিতে লাইকের সংখ্যা ২৪ হাজার ছুঁইছুঁই।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই