whatsapp channel

রাতের অন্ধকারে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ চরিত্রহীন স্বামী, এই সিরিজে রয়েছে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্য

‘আতরঙ্গি’ অ্যাপে বিভিন্ন ওটিটির বাছাই করা কন্টেন্ট দেখা যায়। এগুলির মধ্যে একদিকে যেমন রয়েছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ, অপরদিকে রয়েছে বিভিন্ন হিট ধারাবাহিক। তালিকায় রয়েছে কিছু ফিল্ম। 2024 সালে এই ওটিটির…

Avatar

Nilanjana Pande

‘আতরঙ্গি’ অ্যাপে বিভিন্ন ওটিটির বাছাই করা কন্টেন্ট দেখা যায়। এগুলির মধ্যে একদিকে যেমন রয়েছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ, অপরদিকে রয়েছে বিভিন্ন হিট ধারাবাহিক। তালিকায় রয়েছে কিছু ফিল্ম। 2024 সালে এই ওটিটির বিশেষ কিছু পরিকল্পনা রয়েছে। চলতি বছরের 2 রা জানুয়ারি আতরঙ্গি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছে ‘বেবি সিটার’-এর অফিশিয়াল ট্রেলার। এটি একটি প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। অন্য কোনো ওটিটি নয়, এটি আতরঙ্গির নিজস্ব প্রোজেক্ট। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে এক হাজারের কিছু বেশি।

‘বেবি সিটার’-এর কেন্দ্রে রয়েছে একটি পরিবার। এই পরিবারের স্বামী-স্ত্রী দুইজনেই চাকরি করে। ফলে তাদের সন্তানের খেয়াল রাখার কেউ নেই। স্ত্রী অফিসে হাফ ডে চাইলেও কাজের চাপে তা ম্যানেজ করতে পারে না। অপরদিকে সন্তানকে সামলাতে গিয়ে স্বামীর অবস্থাও তথৈবচ। ফলে তাদের মধ্যে নিত্য বিবাদ লেগেই থাকে। এর মধ্যেই একদিন একটি বল নিয়ে খেলতে গিয়ে বাড়ির বাইরে চলে যায় তাদের একরত্তি পুত্রসন্তান। তার মা-বাবা যখন নিজেদের সন্তানকে খুঁজে বেড়াচ্ছে, সেই সময় তাকে কোলে নিয়ে ছেলেটির মা-বাবার কাছে আসে এক মহিলা। বাচ্চাটির মা জিজ্ঞাসা করে ওই মহিলার পরিচয়। তার কোলে নিজের সন্তানকে দেখে সে উত্তেজিত হয়ে ওঠে।

রাতের অন্ধকারে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ চরিত্রহীন স্বামী, এই সিরিজে রয়েছে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্য

কিন্তু বাচ্চাটির বাবা তার মাকে বলে, এই মেয়েটির নাম প্রিয়া। সে তাদের সন্তানের দেখভালের জন্য এসেছে। প্রিয়ার কারণেই নিজের কাজ করতে পারছে বাচ্চাটির বাবা। কিন্তু বেবিসিটারের কাজে প্রিয়া বহাল হলেও বাচ্চাটির মা তার স্বামীকে জিজ্ঞাসা করে, সে প্রিয়ার ব্যাকগ্রাউন্ড চেক করেছিল কিনা! অপরদিকে প্রিয়া তার প্রেমিকের সাথে ওই দম্পতিকে লুঠ করার প্ল্যান তৈরি করে।

সে বাচ্চাটির বাবার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। অপরদিকে বাচ্চাটির মা তা জানতে পেরে যায়। কিন্তু এর মধ্যেই সে খুন হয়ে যায়। প্রিয়ার প্ল্যান কি সফল হবে? উত্তর মিলবে আগামী 8 ই জানুয়ারি। ওই দিন আতরঙ্গি অ্যাপে স্ট্রিম হবে ‘বেবিসিটার’।

whatsapp logo