Hoop StoryHoop Viral

Madan Mitra: আদৌ কি পয়সা পান? ফেসবুক থেকে কত আয় ‘কালারফুল বয়’ মদন মিত্রের!

সোশ্যাল মিডিয়ায় বাড়বাড়ন্ত যুগে মানুষ এখন প্রগতিশীল। নিজের প্রতিভা ও অর্থ উপার্জনের জন্য আর সি.ভি বা বায়োডাটা’র দরকার হয় না। একটা ফোন, এডিটিং সিস্টেম, ইন্টারনেট থাকলেই যেকোনো সময় এবং যে কোনো জায়গা থেকে নিজের প্রতিভা বা দৈনন্দিন কাজের রুটিন শেয়ার করতে পারেন, আর এতেই উপার্জনের মুখ দেখে বহু মানুষ। আজকাল অগণিত মানুষ রয়েছেন সোশ্যাল মিডিয়ার ছাতার তলায়। যেমন আজকের হিরো হলেন মদন মিত্র, যিনি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় তারকা।

সোশ্যাল মিডিয়ার ছত্রছায়ায় থাকা মদন দা প্রায় সময় নাচ, গানের ভিডিও পোস্ট করেন। সোশ্যাল মিডিয়াতে (MM Live) এখন বেশ জনপ্রিয়। প্রতিদিন বহু ভিজিটর আসেন ভিডিও উপভোগ করেন, কমেন্ট করেন। একথায় বিনোদনের সেরা মাধ্যম হল সোশ্যাল মিডিয়া।

রাজনীতিবিদ হয়েও সাধারণ মানুষের কাছে তিনি কালারফুল বয়। তার গলায় ‘ও লাভলি’ এখন বহু মানুষের ‘আপন শব্দ’ অর্থাৎ নিজের শব্দ। তাহলে, এই মানুষটা কত টাকা উপার্জন করছেন সোশ্যাল মিডিয়ার দৌলতে? এমনিতেই কামারহাটির বিধায়ক প্রতি মাসেই মোটা অঙ্কের টাকা পান, এরপরেও রয়েছে সোশ্যাল মিডিয়া। তারই অনুরাগীদের মনে কৌতূহল যে তিনি কত টাকা বাড়তি রোজগার করেন।

এই ব্যাপারে মদন দা খুবই স্পষ্টভাষী। তিনি জানিয়ে দিয়েছেন যে তাঁর ফেসবুক এবং ইউ টিউবে Monetization বন্ধ করা আছে। যদি খোলা থাকতো তবে দিনে প্রায় আট থেকে দশ হাজার উপার্জন হয়েই যেত। তবে খুব শীঘ্রই Monetization অন রাখছেন, এবং উপার্জনের টাকা অনাথ শিশুদের জন্য খরচ করবেন বলে জানিয়েছেন কালার ফুল বয় মদন দা।

whatsapp logo