Hoop PlusHoop TrendingTollywood

করোনায় কেড়ে নিল প্রান, কাছের মানুষকে হারালেন ‘রানী রাসমণি’-এর গদাধর

রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহার আশা অপূর্ণ থেকে গেল। প্রত্যক্ষ রাজনীতিতে না থেকেও বন্ধুবৎসল পরম আত্মীয় কাজল কাকুর জন্য সকলের ভোট চেয়েছিলেন তিনি। হ্যাঁ, কিছুদিন আগেই সৌরভ সাহা নিজের ফেসবুকের পেজে লেখেন, “ক্ষুদ্রস্বার্থ ও দলতন্ত্রের বাইরে গিয়ে আপামর মানুষকে যে ভালোবাসতে জানে তার নাম “কাজল সিনহা”… তার দলের সদস্য তো আমি নই তবু কেনো আমায় ভালোবাসে? কারন তিনি হৃদয় দিয়ে ভালোবাসতে জানে.. তাই আমি কাজল সিনহার সমর্থক.. আপনার একটি ভোট খড়দহের ভবিষ্যৎ গড়বে.. “১ নং” বোতাম টিপে ” কাজল সিনহা” কে জয়ী করুন”

করোনা প্রাণ কেড়ে নিল সৌরভ সাহার কাছের মানুষের। যার জন্য ভোট প্রার্থনা করেছেন আজ তিনিই নেই। আজ কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে মৃত্যু হয় কাজল সিনহার। তিন দিন ভেন্টিলেশনে থাকার পর মৃত্যু হল তাঁর। গত ২১ এপ্রিল শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু, করোনার কাছে পরাস্ত হলেন তিনি।

অবশ্য, বহু মানুষ আশা রাখছেন কাজল সিনহা করোনার কাছে পরাস্ত হলেও ভোটে তিনি জিতে গেছেন। যদিও ফলাফল জানা যাবে ২ রা মে। কিন্তু যারা তৃণমূলের, তাদের আশা কাজল বাবু জিতে গেছেন। উল্লেখ্য, আজ সকাল সাড়ে নটা- নটা পঁয়তাল্লিশ নাগাদ তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

কাজল সিনহার মৃত্যুর খবরে শোকাহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি ট্যুইট করে লিখেছেন, “আমাদের খড়দার প্রার্থী কাজল সিনহার কোভিড আক্রান্ত হয়ে মৃত্যুর খবরে মর্মাহত। মানুষের সেবায় তিনি আত্মনিবেদন করেছিলেন। সবেমাত্র অক্লান্ত প্রচার অভিযান শেষ করেছিলেন। তাঁর অভাব অনুভব করব। তাঁর পরিবারবর্গকে আমার সমবেদনা।”

Related Articles