Hoop PlusTollywood

ছেলের সঙ্গে পুজো কাটালেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

শুরু হয়ে গিয়েছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দূর্গাপুজো। ইতিমধ‍্যেই কেটে গিয়েছে পুজোর চারদিন। আজ সপ্তমী। কিন্তু গোটা শহর জুড়ে কোথাওই চোখে পড়ছে না পুজোর সেই চেনা কলকাতার ছবি। করোনা আবহে এবার মনমরা বাংলা। কারণ এবছর মণ্ডপে ঢোকায় নিষেধাঞ্জা জারি হয়েছে। শহরের রাস্তায় নেই ভিড়, রোশনাই, জাঁকজমক। সোশ্যাল ডিসেন্টসিং নিয়ে হল পুজো। পুজো পরিক্রমা না হলেও পুজোয় আড্ডায় মেতে উঠেছিলেন টেলি ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রী।

বাংলার দিদি রচনা বন্দ্যোপাধ্যায়৷ গোটা বছর তিনি ব্যস্ত থাকেন তাঁর জনপ্রিয় রিয়ালিটি শোয়ের শ্যুট নিয়ে৷ তবে পুজোর সময় প্রতিবার বাইরে কাটালেও এই বছর পরিস্থিতি অন্যরকম। একেবারে নিজের পরিবার ও বন্ধুদের সাথেই তিনি সময় কাটাচ্ছেন৷ তিনি যেই বিলাশবহুল ফ্ল্যাটে থাকেন, সেখানেও মাতৃ আরাধনা হচ্ছে সব করোনা নিয়ম মেনে৷ তাই পুজোতে মানুষের বেশি ভিড় নেউ, শুধুমাত্র হাতে গোনা কাছের বন্ধুবান্ধব আর ছেলেকে সঙ্গে নিয়ে পুজোর মন্ডপে রয়েছেন রচনা৷ মাস্ক পরে, দূরত্ববিধি বজায় রেখেই পুজোয় মেতেছেন অভিনেত্রী।

এবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অভিনেত্রী নিজের পুজো কাটানোর নানান মুহূর্ত নিজেই শেয়ার করলেন। কখনো অ্যাশ রঙের শাড়ি পড়ে সুন্দর করে সেজে ছেলের সাথে পোজ দিয়ে ছবি তুলছেন সুন্দরী আবার কখনো সোশ্যাল ডিসেন্টস মেনে বন্ধুদের সাথে মেতে উঠেছেন। কখনো গোলাপি রঙের ডিজাইনার মাস্ক পড়ে সেলফি তুললেন অভিনেত্রী। আবার দুই বন্ধু সালোয়ার পরিহিত আর মাস্ক পড়ে সেলফি তুলছেন।

পুজোর ছবি শেয়ারের পাশাপাশি ক্যাপশানে লিখলেন,”এই চার দিন হ’ল আমার জীবনের অক্সিজেন, স্বাস্থ্যকর সুখী জীবনযাপনের জন্য এই দিনগুলো আমার কাছে ভিটামিন। বন্ধুদের সাথে ভাল সময় কাটিয়েছি। অষ্টমী নবমীর আড্ডা সমস্ত প্রয়োজনীয় সতর্কতা বজায় রেখেই করেছি”। এই পোস্টের সাথেই মুহূর্তেই ভাইরাল। ভক্তেরা দিদিকে কমেন্টস করে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। ছবি দেখেই বোঝা যাচ্ছে বাড়িতে দিদির পুজো ভালোই কেটেছে।

whatsapp logo