whatsapp channel

Mithai: ‘ভিলেন’ ভাসুরের সঙ্গে আঁচল উড়িয়ে রোমান্স, ভক্তদের তুমুল ট্রোলের মুখে ‘মিঠাই’

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই'-এ মিঠাই ও উচ্ছেবাবুর অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হলেও ঝগড়াটা খুবই হয়। তাই আপাতত স্বামীকে ছেড়ে ভাসুর সোমের প্রেমে মজেছে মিঠাই। সোম ও মিঠাই-এর রসায়ন দেখে অনেকের…

Avatar

HoopHaap Digital Media

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এ মিঠাই ও উচ্ছেবাবুর অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হলেও ঝগড়াটা খুবই হয়। তাই আপাতত স্বামীকে ছেড়ে ভাসুর সোমের প্রেমে মজেছে মিঠাই। সোম ও মিঠাই-এর রসায়ন দেখে অনেকের মনেই প্রশ্ন উঠতে শুরু করেছে, তাহলে কি বাস্তবে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও ধ্রুব সরকার (Dhruba Sarkar)-এর মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে?

কিন্তু দুজনেই এই কথা অস্বীকার করেছেন। তাঁরা বলেছেন, তাঁরা শুধুই খুব ভালো বন্ধু। এদিকে মিঠাই ও সিদ্ধার্থের জুটি বাঙালির হট ফেভারিট। অনেক দিন ধরেই নেটিজেনদের একাংশ মিঠাইকে সিদ্ধার্থের সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানাতে বলছেন। কিন্তু মিঠাই সোমের সঙ্গেই ইন্সটাগ্রাম রিল বানাচ্ছেন। তাই নেটিজেনদের অনেকের মনে হচ্ছে, সৌমিতৃষা তাঁদের অবজ্ঞা করছেন। কিন্তু অধিকাংশ ক্ষেত্রেই সিরিয়ালের নির্মাতারা বলেন, ইন্সটাগ্রাম রিল বানাতে। ফলে এই ক্ষেত্রেও তাই ঘটেছে।

‘মিঠাই’-এ সোম বারবার মিঠাই-এর ক্ষতি করতে চেয়েছে। সেই সোমের সঙ্গে সৌমিতৃষা ইন্সটাগ্রাম রিল বানানোর ফলে সৌমিতৃষার কমেন্ট বক্সে তাঁকে নিয়ে রীতিমতো অশ্লীল সমালোচনা শুরু হয়েছে। অনেকে আবার বলছেন, এতবার বললেও তিনি সিডের সঙ্গে ভিডিও করেন না কেন! নেটিজেনদের মতে, রিল লাইফের মতো রিয়েল লাইফে তাঁদের কানেকশন দেখতে ভালো লাগে দর্শকদের।

আপাতত ‘মিঠাই’-এ মিঠাই ও সিদ্ধার্থের রোম‍্যান্টিক মুহূর্ত তৈরি হয়েছে। সম্পর্ক ঝগড়া দিয়ে শুরু হলেও হেঁটেছে প্রেমের পথে। মিঠাইকে আগুন থেকে রক্ষা করেছে সিদ্ধার্থ। এমনকি হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন করেছে। মিঠাই ও সিদ্ধার্থের জনপ্রিয়তা আবারও ‘মিঠাই’-এর টিআরপি ফিরিয়ে এনেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media