Bengali SerialHoop Plus

Pratik Sen: যোগ্যতা অনুযায়ী মেলেনি সম্মান, নতুন ধারাবাহিকে ফেরার আগেই ক্ষুব্ধ প্রতীক!

ইদানিং ফেসবুক ও ইন্সটাগ্রামে ‘ব্লু টিক’-এর মাধ্যমেই অ্যাকাউন্ট ভেরিফায়েড করছেন সেলিব্রিটিরা। তবে শুধু ব্লু টিক তাঁদের মধ্যেই সীমাবদ্ধ নেই। সাধারণ মানুষরাও ফেক প্রোফাইল স্ক্যাম থেকে নিজেদের বাঁচাতে এই পদ্ধতি অনুসরণ করছেন। কিন্তু প্রতীক সেন (Pratik Sen) এক বছরের বেশি সময় ধরে চেষ্টার পরও পেলেন না ব্লু টিক। ‘মোহর’, ‘সাহেবের চিঠি’-র মতো ধারাবাহিকের সূত্রে যথেষ্ট সুপরিচিত অভিনেতা প্রতীক। এছাড়াও ‘ভজহরি রান্না’ নামে একটি কুকরি শো সঞ্চালনা করতে দেখা যাচ্ছে তাঁকে। স্বাভাবিক ভাবেই নিজের কাঙ্খিত ব্লু টিক না পেয়ে যথেষ্ট ক্ষুব্ধ প্রতীক।

ফলে গত বছর তিনি ফেসবুকে একটি পোস্ট করে লিখেছিলেন, ঠিক কি করলে বা কোন পেশাগত যোগ্যতা থাকলে অথবা কতটা জনপ্রিয় হলে তবে ওই নীল রঙের টিক তাঁর ফেসবুক প্রোফাইলের মাথায় যুক্ত হতে পারে! এতদিন ধরে অপেক্ষার পরও ব্লু টিক না পাওয়ায় প্রতীক মনে করেছেন, তা পাওয়ার যোগ্যতা অর্জন করেননি তিনি। নেটিজেনদের তিনি অনুরোধ করেছেন, বিষয়টি তাঁকে বোঝাতে। পাশাপাশি তিনি জানিয়েছেন, অনেকেই তাঁর অ্যাকাউন্টটিকে ফেক ভাবছেন। ফলে তা প্রতীকের কাছে সমস্যার সৃষ্টি করছে। তবে তাঁর অ্যাকাউন্ট ব্লু টিক ছাড়াই খাঁটি বলে জানিয়েছেন প্রতীক।

দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করার পরও ব্লু টিক পাননি প্রতীক। কিন্তু তাঁর তুলনায় নতুন শিল্পীরা ব্লু টিক পেয়ে গিয়েছেন। তবে প্রতীকের অনুরাগীরা জানিয়েছেন, তাঁরা প্রতীককে ভরসা করেন। ফলে তাঁর ব্লু টিক না থাকলেও চলবে।

স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’-এর মাধ্যমে প্রতীক যথেষ্ট জনপ্রিয় হয়েছিলেন। সাম্প্রতিক কালে শেষ হয়েছে তাঁর আরও একটি ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ তবে খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে।

whatsapp logo