whatsapp channel

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, সাত পাকে বাঁধা পড়বেন যে পাঁচটি জনপ্রিয় জুটি

গৌরব–দেবলীনা - উত্তম নাতি গৌরব এমনিতেই মথুর বাবু চরিত্রে এখন বেশ পরিচিত। সম্প্রতি তাঁর 'চরিত্রহীন' ওয়েব সিরিজ বেশ জনপ্রিয় হয়েছে। তবে এবার কোন রিল লাইফের গল্প নয়। দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গৌরব–দেবলীনা – উত্তম নাতি গৌরব এমনিতেই মথুর বাবু চরিত্রে এখন বেশ পরিচিত। সম্প্রতি তাঁর ‘চরিত্রহীন’ ওয়েব সিরিজ বেশ জনপ্রিয় হয়েছে। তবে এবার কোন রিল লাইফের গল্প নয়। দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বান্ধবী দেবলীনা কুমারের সঙ্গে। আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়বেন গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার। জাঁকজমক ছাড়াই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। বিয়ে এই বছর হলেও আগামী বছরের মার্চ মাসে দেবলীনা-গৌরব গ্র‌্যান্ড রিসেপশন দেবেন। সম্প্রতি ‘‌রাণী রাসমণি’‌র সেটে কলা কুশলীরা গৌরবকে আইবুড়ো ভাত খাইয়েছেন। এদিকে শিবপ্রসাদ-নন্দিতাও নিজের হাতে করে কপোত-কপোতীকে আইবুড়ো ভাত খাওয়ান।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

Advertisements

নীল-তৃণা – আগামী বছরের ৪ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বং ক্রাশ। ‘কৃষ্ণকলি’র নিখিল এখন টেলিভিশনের হার্টথ্রব। ধারাবাহিক ‘খড়কুটো’র গুনগুন অর্থাৎ তৃণা সাহার সঙ্গে আগামী বছরেই চারহাত এক করে নেবেন নীল। ১৪ ফেব্রুয়ারি রেখেছেন গ্র্যান্ড রিসেপসন পার্টি। মধুচন্দ্রিমায় কোথায় যাবেন তাও ঠিক করে ফেলেছেন এই হবু দম্পতি। দেশ নয় একেবারে বিদেশের মাটিতে মধুচন্দ্রিমা করবেন এই কপোত-কপোতী। নীল-তৃণার অনুরাগীরা আগামী বছরে সোশ্যাল মিডিয়া জুড়ে যে শুধু গ্রীসের সৌন্দর্য উপভোগ করবেন তা আর বলার অপেক্ষায় নেই। এমনিতেই এই দুই জুটি সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ তাই তাঁরা যাই করেন তার আপডেট দিতে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এই ব্যপারেও নিশ্চয় কোন অন্যথা হবে না।

Advertisements

Advertisements

অঙ্কুশ-ঐন্দ্রিলা – এই দুইজনের প্রেম বহু বছরের। একসঙ্গেই থাকেন এই দুই কপত-কপোতী। হাই ভোল্টেজ বিয়ের মধ্যে অনির্বাণ-মধুরিমা করে ফেলেছেন। বাকি রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তবে শেষ পর্যন্ত অঙ্কুশ মনস্থির করে ফেলেছেন যে আগামী বছর অর্থাৎ ২০২১ এই বিয়ের পিঁড়িতে বসতে পারেন তিনি। ভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে অঙ্কুশ লেখেন, ‘শীঘ্রই যোগ দিচ্ছি তোমার দলে’।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

রুদ্রজিৎ-প্রমিতা – টেলি দুনিয়ার দুই পরিচিত মুখ রুদ্রজিৎ ও প্রমিতা। দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত মুখ। বর্তমানে, ‘জীবন সাথী’ ধারাবাহিকে ‘তূর্ণ’-র চরিত্রে অভিনয় করছেন রুদ্রজিৎ। অন্যদিকে ‘বধূবরণ’-এর কনক সদ্য শেষ করেছেন ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিক। দুর্গা পুজো হোক বা লক্ষ্মী পুজো একসঙ্গে চুটিয়ে আনন্দ করছেন এই দুই জুটি। অবশ্য বিয়ের আগে হবু বরের হাত থেকে বিজয়ার সিঁদুর দিয়ে নিজেকে রাঙিয়ে নিয়েছেন প্রমিতা। সম্ভবত ২০২২ এ সামাজিক বিয়ে করবেন এই জুটি, তবে ২০২১ এ আইনি বিয়ে করে নেবেন।

গৌরব-শ্রীমা – পিছিয়ে নেই ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের দীপ্ত। ২০২১ এ বিয়ে করতে চলেছেন টলি পাড়ার সুপার কুল জুটি গৌরব-শ্রীমা। বিয়ের আগে অবশ্য দুজনেই থাইল্যান্ড ভ্রমণ করে ফেলেছেন। অবশ্য বিয়ে প্রসঙ্গে গৌরবের বক্তব্য, ‘বিয়ে করব শীঘ্রই। তবে তারিখ এখনও ঠিক হয়নি। বিয়ের দিন ঠিক হলে জানাব।’

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media