Hoop PlusTollywood

Koel Mallick: সিলভার বডিকন ড্রেসে লাস্যময়ী কোয়েল, ঘুম উড়ছে নেটিজেনদের

আর মাত্র কয়েকদিন। ঢাকের বোল, ধুনুচি নাচ ও মা দুর্গার অকালবোধনে জমজমাট হয়ে উঠবে ভবানীপুরের মল্লিক বাড়ি। রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) অভিনেতা হওয়ার পর মূল মল্লিক বাড়ি থেকে কিছুটা দূরে টালিগঞ্জে থাকতে শুরু করলেও পরিবারের সাথে আগের মতোই সম্পর্ক বজায় রেখেছেন তিনি। ফলে পুজোর কটা দিন মল্লিক বাড়িতে দেখা মেলে রঞ্জিত, দীপা (Deepa Mallick), কোয়েল (Koel Mallick) ও নিসপাল (Nispal Singh Rane)-র। সম্প্রতি পরিবারের খুদে সদস্য কবীর (Kabir Singh)-ও রয়েছে সেই তালিকায়। পুজোর আগে শেষ লগ্নের ফটোশুট করছেন কোয়েল। তার মধ্যেই কয়েকটি ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

কোয়েলের শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সিলভার রঙের শর্ট ড্রেস। গোটা ড্রেস জুড়ে সুতোর কারুকার্য। পায়ে রয়েছে সিলভার রঙের স্টিলেটো। কান সিলভার রঙের স্টোন স্টাডেড ইয়ারিং পরেছেন কোয়েল। হালকা মেকআপ ও ওয়েভি হেয়ারে অনন্যা হয়ে উঠেছেন কোয়েল। মাতৃত্বকালীন মেদ কবেই ঝরিয়ে ফেলেছেন তিনি। কোয়েলের ছবিগুলি অত্যন্ত পছন্দ হয়েছে পার্ণো মিত্র (Parno Mitra)-র।

কোয়েলের অনুরাগীদের কাছে এককথায় তিনি ‘গর্জাস’। অনেকে বলছেন, ঘরোয়া কোয়েল থেকে ক্রমশ উত্তরণ ঘটছে অভিনেত্রীর। সাধারণতঃ কোয়েলকে বিভিন্ন পোশাকে দেখা গেলেও শর্ট বডিকন ড্রেসে তাঁর ছবির সংখ্যা তুলনামূলক কম। তবে এই ছবিগুলি নিমেষে ভাইরাল হওয়ার পাশাপাশি সকলের নজর কেড়েছে।

ইদানিং যথেষ্ট বাছাই করে কাজ করছেন কোয়েল। গত বছরের মাঝামাঝি মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘ফ্লাইওভার’-এ মহিলা সাংবাদিকের চরিত্রে কোয়েলের অভিনয় প্রশংসিত হয়েছিল। কিন্তু বক্স অফিসে এই ফিল্মটি সফল হয়নি। কোয়েলকে শেষবার দেখা গিয়েছিল শীর্ষেন্দু মুখোপাধ্যায় (Shirshendu Mukherjee)-র কাহিনী অবলম্বনে নির্মিত ফিল্ম ‘বনি’-তে। এই ফিল্মে কোয়েলের বিপরীতে অভিনয় করেছিলেন পরমব্রত (Parambrata Chatterjee)। ফিল্মের নির্মাতাদের বিরুদ্ধে শীর্ষেন্দুকে অবমাননার অভিযোগ উঠেছিল। তবে সব পেরিয়ে এই ফিল্ম বক্স অফিসে মোটামুটি সফল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo