whatsapp channel

মমতা ব্যানার্জিকে ধন্যবাদ জানিয়ে তুমুল ট্রোলের মুখে রান্নাঘরের রানী সুদীপা

প্রয়াত তাপস পালের স্ত্রী করোনায় আক্রান্ত। এই খবর জানালেন 'রান্নাঘর' শোয়ের অন্যতম সঞ্চালিকা সুদীপা। তিনি ফেসবুকে ফলাও করে জানান যে নন্দিনী পাল করোনা আক্রান্ত এবং মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সাহায্যে তিনি…

Avatar

HoopHaap Digital Media

প্রয়াত তাপস পালের স্ত্রী করোনায় আক্রান্ত। এই খবর জানালেন ‘রান্নাঘর’ শোয়ের অন্যতম সঞ্চালিকা সুদীপা। তিনি ফেসবুকে ফলাও করে জানান যে নন্দিনী পাল করোনা আক্রান্ত এবং মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সাহায্যে তিনি এখন একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন এবং তার প্লাজমা থেরাপি চলছে।

পোস্টের শেষে সুদীপা সকলের কাছে হাত জোড় করে অনুরোধ জানিয়েছেন যে এটি নাকি কোনো রাজনৈতিক পোস্ট নয়। তাই দয়া করে সেটা বুঝে মন্তব্য করুন। সুদীপার এমন পোস্ট দেখে লাইক কমেন্ট করেছেন সাংসদ নুসরাত জাহান।

সম্প্রতি বৈশাখী অনুষ্ঠানে সুদীপা তার রান্নাঘর শোয়ের জন্য খেলা হবে স্লোগান দিয়ে ছোট্ট বিজ্ঞাপন দিচ্ছেন। যদিও সুদীপা একা নন, রচনা ব্যানার্জি তিনিও খেলা হবে স্লোগানে মঞ্চ মাত করছেন। তবে সুদীপার এমন মানবিক পোস্টে নেট জনতা মোটেও খুশি নন। তাদের ধারণা এখানেও রাজনীতি করছেন সুদীপা। নন্দিনী পালকে মমতা ব্যানার্জি সাহায্য করছেন এটা ফলাও করে বলার মধ্যে কোনো সার্থকতা নেই, বরং এটা একটা প্রচার।

কেউ কেউ লিখেছেন, “এইসব পোস্ট করার আগে অন্তত ১০ টা বেডের ব্যাবস্থা করে কিছু মানুষের প্রাণ বাঁচানোর চেষ্টা করুন”। কেউ লিখেছেন, অনেক মানুষ অক্সিজেন, বেড না পেয়ে মারা যাচ্ছে। মুখ্যমন্ত্রী কেবল তারকাদের সুবিধা করে দিচ্ছেন। আপনি তারকা, তাই আপনারা বিশেষ সুবিধা পান”। যদিও সুদীপা এখনও পর্যন্ত পাল্টা কমেন্ট করেননি। প্রসঙ্গত,তাপস পাল বহুদিন তৃণমূলের সাংসদ ছিলেন । ২০১৪-এর লোকসভা নির্বাচনে কৃষ্ণনগর কেন্দ্রের প্রার্থী ছিলেন তিনি। এদিন সুদীপা তার পোস্টে এও বলেন যে মাননীয়া মুখ্যমন্ত্রী তাদের পাশে দাঁড়িয়েছেন এবং এর জন্য তিনি আন্তরিক ভালোবাসা জানিয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media