whatsapp channel

Alia Bhatt: বিয়ের আগেই গর্ভবতী আলিয়া! মুখ খুললেন অভিনেত্রীর দিদি শাহিন ভাট

রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সাথে বিয়ের মাত্র দেড় মাসের মাথায় আলিয়া ভাট (Alia Bhatt) সোশ্যাল মিডিয়ায় তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা শেয়ার করেছিলেন। এরপর থেকেই নেটিজেনদের একাংশ মনে করতে থাকেন, আলিয়া…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সাথে বিয়ের মাত্র দেড় মাসের মাথায় আলিয়া ভাট (Alia Bhatt) সোশ্যাল মিডিয়ায় তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা শেয়ার করেছিলেন। এরপর থেকেই নেটিজেনদের একাংশ মনে করতে থাকেন, আলিয়া অন্তঃসত্ত্বা হয়েছেন বলেই বিয়ের পিঁড়িতে বসেছেন। প্রসঙ্গত উল্লেখ্য, আলিয়া ও রণবীর বিয়ের সাত পাকের পরিবর্তে চার পাক নিয়েছিলেন যা আইনসিদ্ধ। কিন্তু সাত পাকের পরিবর্তে চার পাক নেওয়ার কারণ হল আলিয়া বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন। হিন্দু রীতি অনুযায়ী, আলিয়ার গর্ভে যদি কন্যাসন্তান থেকে থাকে, তাহলে সাত পাক প্রদক্ষিণ করলে আলিয়ার স্বামীর সাথে তার বিয়ে হয়ে যাবে, এমন ধারণা রয়েছে। এই কারণেই চার পাক ঘোরার সিদ্ধান্ত নিয়েছিলেন রণবীর ও আলিয়া। কিন্তু বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হওয়ার ফলে আলিয়াকে নেটিজেনদের একাংশ ট্রোল করেই চলেছেন। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন আলিয়ার দিদি শাহিন ভাট (Shaheen Bhatt)।

Advertisements

সাম্প্রতিক সাক্ষাৎকারে শাহিন জানালেন, যা ঘটেছে তা আলিয়ার ব্যক্তিগত জীবন ও সিদ্ধান্ত। আলিয়ার সিদ্ধান্তে পরিবারের সকলেই খুশি। কিন্তু এই ঘটনায় বাইরের লোকের কেন সমস্যা হচ্ছে তা বুঝতে পারছেন না শাহিন। তিনি জানান, কিছু লোক মনে করছেন, মা হলে আলিয়া কাজ করা বন্ধ করে দেবেন। শাহিন, আলিয়ার সম্পর্কে মুখ খুলতে বরাবর নারাজ। কারণ তাঁর মতে, আলিয়ার ব্যক্তিগত জীবনে যা ঘটছে তা পুরোপুরি আলিয়ার মতামত।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Shaheen Bhatt (@shaheenb)

Advertisements

শাহিন মনে করেন, সকলের মন রেখে চলা যায় না। সেই দায় নেওয়াও উচিত নয়। নেতিবাচক মন্তব্য আসবেই। কিন্তু সমাজে বাস করতে গেলে জানতে হবে, কোন মন্তব্য শোনা উচিত, কোনটা নয়। শাহিন বলেন, তাঁদের পরিবারের জন্য এটি একটি দারুণ বছর। কারণ নতুন সদস্য আসতে চলেছে।

Advertisements

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর গত 14 ই এপ্রিল বিয়ে হয়েছে রণবীর ও আলিয়ার। বিয়ের পর তাঁদের জুটিকে প্রথমবার অনস্ক্রিন দেখা গিয়েছে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এ।

 

View this post on Instagram

 

A post shared by Shaheen Bhatt (@shaheenb)

whatsapp logo
Advertisements