Hoop PlusTollywood

Srabanti Chatterjee: এক পশলা বৃষ্টি হতেই কাকে মিস করলেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনয় পাশাপাশি তিনি প্রকৃতিকেও যে ভীষণ ভালোবাসেন। তা কিন্তু instagram এ দেওয়া তার প্রতিটি ছবি এবং ভিডিও প্রমাণ করে। কাজের ফাঁকে একটু সুযোগ পেলেই শ্রাবন্তী কোথাও না কোথাও বেড়াতে চলে যান, সে সমুদ্র হতে পারে, পাহাড় হতে পারে, জঙ্গল হতে পারে, যেকোনো একটা জায়গায় গিয়ে সেখানে স্বাধীনভাবে ঘুরে বেড়াতে ভালোবাসেন অভিনেত্রী। তবে এবারই কিন্তু সমুদ্র পাহাড় বা জঙ্গল নয়, এবারে এক পশলা বৃষ্টি গায়ে মাখলেন অভিনেত্রী। সম্প্রতি সেই ভিডিও তিনি শেয়ার করলে সকলের সঙ্গে।

এবারে শুধুমাত্র সমুদ্র বা পাহাড় নয়, এক পশলা বৃষ্টিতেই তিনি অনুভব করলেন, যেন শান্তি শ্রাবন্তীর চোখে মুখে একটা শান্তির ছাপ দেখা যাচ্ছে ভিডিওটিতে দেখা যাচ্ছে জানলা খুলে তিনি এক পশলা বৃষ্টির দাপটকে অনুভব করছেন আনন্দের সঙ্গে। সব সময় তো বেড়াতে গিয়েই তিনি মজা করেন কিন্তু বাড়িতে থেকে শুধুমাত্র জানলার একটা কপাট খুলে কিভাবে নিজেকে মুক্তির স্বাদ দেওয়া যায় তা কিন্তু শ্রাবন্তীর থেকেই জানা যায়। শ্রাবন্তীর এই ভিডিওটি দেওয়ার পরেই চলে গেছে হাজার হাজার মানুষের কাছে।

ফ্লোরাল প্রিন্টের একটি জামা পরেছেন তিনি। আর ভীষণ হাসি হাসি মুখ করে ভিডিও করেছেন। তবে ক্যাপশনে কিন্তু একটি মজাদার লেখা লিখেছেন, এক পশলা বৃষ্টির সঙ্গে মনের মানুষ। তবে বৃষ্টি উপভোগ করতে করতে কি মনের মানুষকে খুব মিস করছেন শ্রাবন্তী? তার উত্তর তো শ্রাবন্তী দিতে পারবেন। কারণ ইতিমধ্যেই বিবাহ, প্রেম, বিবাহ বিচ্ছেদ সব কিছু নিয়েই তিনি যথেষ্ট সমালোচনার শিকার হন। তবে কোন বিষয় তিনি খুব একটা পাত্তা দেয় না আপাতত নিজের মতন করেই সময় কাটাতে ব্যস্ত শ্রাবন্তী।

ভিডিও দেওয়ার পরে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে প্রায় দু হাজারেরও বেশি মানুষ লাইক দিয়েছেন কমেন্ট করে প্রত্যেকেই কিন্তু বেশ প্রশংসা করেছেন। নো মেকআপ লোক আর সাধারণ পোশাকে শ্রাবন্তীকে ভীষণ সুন্দর লাগছে। ছোট ছোট চুলে তাকে ভীষণ সুন্দর লাগছে, বাঁহাত দিয়ে মাঝে মধ্যে চুল ঠিক করে নিচ্ছেন এবং তিনি বোঝাচ্ছেন এই এক পশলা বৃষ্টি তাকে ঠিক কতটা আনন্দ দিয়েছে। আপনি যদি শ্রাবন্তীর এই ভিডিওটি দেখে কমেন্ট করতে মিস করে যান তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দিতেন ফেলুন শ্রাবন্তীর ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক