whatsapp channel

Rashmika Mandanna: বিজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন রশ্মিকা

দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) ধর্মা প্রোডাকশনস প্রযোজিত ফিল্ম ‘লাইগার’-এর মাধ্যমে বলিউড ডেবিউ করে ফেলেছেন। খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন আরও এক দক্ষিণী তারকা রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)।…

Avatar

দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) ধর্মা প্রোডাকশনস প্রযোজিত ফিল্ম ‘লাইগার’-এর মাধ্যমে বলিউড ডেবিউ করে ফেলেছেন। খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন আরও এক দক্ষিণী তারকা রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। বলিউডে পা রাখার আগে থেকেই বিজয় ও রশ্মিকার সম্পর্ক নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। তাঁদের একসাথে একাধিক বার দেখা গিয়েছে মুম্বই এয়ারপোর্টে। এছাড়াও বিভিন্ন অনুষ্ঠানে একসাথে ক্যামেরাবন্দী হয়েছেন তাঁরা। তবে এবার বিজয় মুখ খুললেন রশ্মিকার সাথে তাঁর সম্পর্কের প্রসঙ্গে।

সম্প্রতি বিজয় এসেছিলেন করণ জোহর (Karan Johar) সঞ্চালিত টক শো ‘কফি উইথ করণ’-এ। সেখানে করণও তাঁকে প্রশ্ন করেন রশ্মিকার সাথে সম্পর্কের ব্যাপারে। বিজয় বলেন, রশ্মিকা তাঁর অত্যন্ত ভালো বন্ধু। তাঁদের কেরিয়ারের শুরুটা প্রায় একসাথেই হয়েছিল। ‘গীত গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’ ফিল্মে বিজয় ও রশ্মিকার অনস্ক্রিন রসায়ন দর্শকদের মুগ্ধ করেছিল। কিন্তু বাস্তবে তাঁরা একে অপরের জীবনের চড়াই-উতরাই দেখেছেন। এভাবেই তাঁরা ভালো বন্ধু হয়ে উঠেছেন। তবে এর মধ্যেই একটি অনুষ্ঠানে রশ্মিকাকে সারপ্রাইজ দিতে পৌঁছে গিয়েছিলেন বিজয়। সেখানে তিনি রশ্মিকার সৌন্দর্যের প্রশংসা করার পাশাপাশি জানান, তাঁর মুখে রশ্মিকার নাম শুনলেই শুরু হয় জল্পনা।

পাশাপাশি রশ্মিকাকেও তাঁর সাথে বিজয়ের সম্পর্কের ব্যাপারে জিজ্ঞাসা করা হয়েছিল। তিনি বলেছিলেন, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সকলের প্রশ্ন থাকলেও তাঁর অভিনীত ফিল্ম নিয়ে কারোর কৌতুহল নেই। এমনকি বিজয়ের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে বিরক্ত রশ্মিকা।

বিজয় আপাতত ব্যস্ত তাঁর প্রথম হিন্দি ফিল্ম ‘লাইগার’-এর প্রোমোশন নিয়ে। অপরদিকে রশ্মিকা ‘গুডবাই’ ফিল্মে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর বিপরীতে অভিনয় করছেন। এছাড়াও রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিপরীতে ‘অ্যানিম্যাল’ ফিল্মে দেখা যাবে তাঁকে। সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)-র বিপরীতে ‘মিশন মজনু’ ফিল্মে অভিনয় করছেন রশ্মিকা। কাজ করছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)-এর সাথেও।

whatsapp logo