whatsapp channel

ছবির এই মিষ্টি মেয়েটি বর্তমানে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী, চিনতে পারছেন ইনি কে!

মানালি দে (Manali Dey) যখন ইন্ডাস্ট্রিতে আসেন, তখন তিনি টিনএজার। রবি ওঝা (Rabi Ojha) নির্মিত বাংলা ধারাবাহিক ‘বৌ কথা কও’-এর মাধ্যমে সকলের কাছে মৌরি হিসাবেই জনপ্রিয় হয়েছিলেন মানালি। এরপর অনেকটা…

Avatar

Nilanjana Pande

মানালি দে (Manali Dey) যখন ইন্ডাস্ট্রিতে আসেন, তখন তিনি টিনএজার। রবি ওঝা (Rabi Ojha) নির্মিত বাংলা ধারাবাহিক ‘বৌ কথা কও’-এর মাধ্যমে সকলের কাছে মৌরি হিসাবেই জনপ্রিয় হয়েছিলেন মানালি। এরপর অনেকটা পথ পেরিয়ে এসেছেন তিনি। ধারাবাহিকের পাশাপাশি কাজ করেছেন বাংলা ফিল্মেও, কিন্তু দর্শকদের কাছে ফিকে হননি তাঁদের প্রিয় মৌরি। সম্প্রতি মানালি শেয়ার করেছেন তাঁর একটি ছবি যাতে তিনি একরত্তি।

নীল-সাদা ঘটি হাতা ফ্রক পরে ছোট্ট মানালি তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। মুখে লেগে আছে হাসি। সদ্য ফোটানো কানে পরা সোনার রিং। বাঁ হাতে কালো ঘড়ি। কোনো অনুষ্ঠানে গিয়ে তোলা হয়েছে এই ছবি। ‘রোজা’ ফিল্মের আইকনিক ‘দিল হ্যায় ছোটা সা’ গানটি ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ব্যবহার করেছেন মানালি। ক্যাপশনে দিয়েছেন একটি ছোট্ট মেয়ের ইমোজি। মানালি ছবিটি শেয়ার করতেই কমেন্ট সেকশন উপচে পড়েছে প্রশংসায়। মিষ্টি মানালিকে সকলের ভালো লেগেছে। গীতশ্রী রায় (Getashree Roy) লিখেছেন, ছবিটি খুব মিষ্টি। সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty) মানালির মিষ্টতার প্রশংসা করে একটি চুম্বনের ইমোজি পোস্ট করেছেন।

স্টার জলসার ধারাবাহিক ‘ধুলোকণা’-র পর মানালি এবার আসছেন জি বাংলার পর্দায়। চ্যানেলের নতুন ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’-য় মুখ্য চরিত্র শিমুলের ভূমিকায় অভিনয় করছেন মানালি। শ্বশুরবাড়িতে বিয়ে হয়ে এসে তার ত্বকের রং নিয়ে কটাক্ষের সম্মুখীন হয় শিমুল। এমনকি তার সাধের হারমোনিয়ামের ঠাঁই হয় গুদামঘরে। তার গানের শংসাপত্রের তুলনায় শিমুলের শাশুড়ির কাছে প্রাধান্য পায় গ্যাস ওভেনের উপর তার দুধ বসিয়ে চলে যাওয়া। মনের কষ্টে শিমুল ছিঁড়ে উড়িয়ে দেয় শংসাপত্রটি।

কিন্তু সেই ছেঁড়া টুকরোগুলি জোড়া লাগায় তার প্রতিবেশিনীরা। এক ছাদ থেকে অন্য ছাদে চা-সিঙাড়া এগিয়ে দিয়ে চলে শিমুলের সফলতার সেলিব্রেশন। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ধারাবাহিকের প্রোমো। তবে ঘোষিত হয়নি সম্প্রচারের তারিখ ও সময়।

whatsapp logo