whatsapp channel

Neha Kakkar: ডিভোর্সের গুঞ্জনের মাঝেই গর্ভবতী নেহা কক্কর!

কিছুদিন আগে অবধি নেহা কক্কর (Neha Kakkar) ও রোহনপ্রীত সিং (Rohanpreet Singh)-এর বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে সরগরম ছিল নেটদুনিয়া। এমনকি নেহার জন্মদিনে পরিবারের সদস্যদের সকলকে দেখা গেলেও ছিলেন না রোহনপ্রীত। ফলে…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগে অবধি নেহা কক্কর (Neha Kakkar) ও রোহনপ্রীত সিং (Rohanpreet Singh)-এর বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে সরগরম ছিল নেটদুনিয়া। এমনকি নেহার জন্মদিনে পরিবারের সদস্যদের সকলকে দেখা গেলেও ছিলেন না রোহনপ্রীত। ফলে তাঁদের বিবাহ বিচ্ছেদের জল্পনা জোরদার হয়ে উঠেছিল। তবে নেহা ও রোহনপ্রীত আপাতত তা উড়িয়ে দিতে সচেষ্ট। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল নেহার একটি ভিডিও যা প্রশ্ন তুলে দিল, নেহা কি অন্তঃসত্ত্বা!

ভিডিওটি ভাইরাল হয়েছে নেহার ফ্যান পেজ থেকে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ইভেন্টে উপস্থিত হয়েছেন নেহা। তাঁকে ঘিরে ভিড় অনুরাগী ও আয়োজকদের। নেহার পরনে রয়েছে হালকা ও ডিপ গোলাপি রঙের কম্বিনেশনের কাট আউট ড্রেস। ড্রেসটি ফুলস্লিভ। পাফড স্লিভ ড্রেসের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে নেহার ক্লিভেজ। উজ্জ্বল মেকআপ করেছেন নেহা। চোখে রয়েছে কালো আইলাইনারের টান। ঠোঁটের লিপস্টিকের রং ফুশিয়া পিঙ্ক। গালে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। খোলা রয়েছে সিল্কি চুল। সকলের সাথে হেসে কথা বলছিলেন নেহা। কিন্তু তাঁর পোশাকের মাধ্যমে বোঝা যাচ্ছিল, নেহার নিম্নাংশ ঈষৎ ভারি। ফলে অনেকের ধারণা, নেহা অন্তঃসত্ত্বা। কিন্তু গায়িকা এই বিষয়ে এখনও কিছু সুনিশ্চিত করেননি।

নেহা ও রোহনপ্রীতের বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে যখন সোশ্যাল মিডিয়া সরগরম, সেই সময় একরকম হঠাৎই এই দম্পতি তাঁদের অন্তরঙ্গ ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। ছবিগুলি শেয়ার করে তাঁরা লিখেছিলেন, একসাথে ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা।

কিন্তু এরপরেও থামেনি তাঁদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন। কারণ এরপর রোহনপ্রীতের সাথে আবারও নেহাকে দেখা যাচ্ছে না।