Bengali SerialHoop Plus

Ushasie Chakraborty: ফের টিভির পর্দায় ফিরে আসুক ‘জুন আন্টি’! কাতর আর্জি ভক্তের

বাংলা ধারাবাহিকের জগতে ‘জুন আন্টি’কে চেনেনা এমন মনে হয় কেউ নেই। তবে তিনি নায়িকা নন, জনপ্রিয়তা পেয়েছেন খলনায়িকা হিসেবে। দুরদর্শনের ‘পরীক্ষা’ হোক বা স্টার জলসার ‘শ্রীময়ী’- একের পর এক ধারাবাহিকে অভিনয় করে ভক্তদের মনে ভালো জায়গা পেয়েছেন ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। কিন্তু গতবছর ‘শ্রীময়ী’ শেষ হওয়ার পর আর টেলি-পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। তবে তাকে যে ভক্তরা মিস করেছেন, তা স্পষ্ট হয়েছে বারেবারে।

ছোটপর্দায় ধরা না দিলেও অভিনেত্রী ঊষসী চক্রবর্তী বেশ সক্রিয় সামাজিক মাধ্যমে। সন্ধ্যার আড্ডায় ভক্তরা তাকে মিস করলেও, তিনি ভক্তদের সঙ্গে বিচ্ছিন্ন হয়ে যাননি মোটেই। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে প্রায়ই নানা ছবি ও ভিডিও পোস্ট করেন ‘জুন আন্টি’। সম্প্রতি নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সেই ভিডিওতে লাল টি-শার্ট এবং সি-গ্রীন হট-প্যান্টে সুইমিং পুলের ধারে দেখা গেছে অভিনেত্রীকে। মুখে ছিল মানানসই মেকআপ, ঠোঁটে টকটকে লাল লিপস্টিক, হাতে ছাইরঙা কোর্ট ধরে আছেন তিনি। দুই পোশাকের মাঝে উন্মুক্ত হয়ে উঁকি দিচ্ছে উদরাংশ। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে একটি বিখ্যাত র‍্যাপ গান।

আর এই পোস্টের কমেন্ট বক্সেই ‘জুন আন্টি’র প্রতি ভক্তদের প্রত্যাবর্তনের কাতর আর্জি। অনেকেই অভিনেত্রীকে খলনায়িকার চরিত্রে ফিরে আসার অনুরোধ করেছেন। একজন লিখেছেন, ‘আপনাকে ভালোবাসি জুন আন্টি। দয়া করে নতুন কোনো নেগেটিভ চরিত্রে ফিরে আসুন’। এই মন্তব্য একটাই কথা বলে, ভক্তরা প্রিয় অভিনেত্রীকে টেলি-পর্দায় মিস করেছেন অনবরত। এছাড়াও অনেকেই ঊষসী চক্রবর্তীর সৌন্দর্যের প্রশংসা করেছেন কমেন্ট বক্সে।

প্রসঙ্গত, ২০০০ সালে দুরদর্শনের ‘পরীক্ষা’ ধারাবাহিক থেকেই টেলি-পর্দার কেরিয়ার শুরু হয় অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর। এরপর অভিনয় করেছেন স্টার-জলসার ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে। তবে সবথেকে জনপ্রিয়তা পান ‘শ্রীময়ী’ ধারাবাহিকের ‘জুন আন্টি’ নামের খলনায়িকা চরিত্রে। এর মাঝে অনেক ছবিতেও অভিনয় করেছেন অভিনেত্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা