BollywoodHoop Plus

Priyanka-Anushka: রাত জাগার জন্য প্রিয়াঙ্কাকে প্রস্তুত থাকতে বললেন অনুষ্কা

কয়েকদিন আগেই মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)। সারোগেসির মাধ্যমে নির্দিষ্ট সময়ের আগেই জন্ম হয়েছে তাঁর কন্যাসন্তানের। এরপর থেকেই শুভেচ্ছাবার্তায় ভরে যায় প্রিয়াঙ্কা ও তাঁর স্বামী নিক জোনাস (Nick Jonas)-এর কমেন্ট বক্স। শুভেচ্ছা জানিয়েছেন একাধিক বলিউড তারকা। তার মধ্যে রয়েছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)-ও।

অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি

ইন্সটাগ্রাম স্টোরিতে অনুষ্কা, প্রিয়াঙ্কা ও নিক দুজনকেই অনেক শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, এই আনন্দ অনাস্বাদিত। তবে রাত জাগার জন্যও প্রিয়াঙ্কা ও নিক যেন প্রস্তুত হয়ে থাকেন। পাশাপাশি প্রিয়াঙ্কা ও নিকের কন্যাসন্তানকেও অনেক ভালোবাসা জানিয়েছেন তিনি। এছাড়াও প্রিয়াঙ্কা ও নিককে শুভেচ্ছা জানিয়েছেন লারা দত্ত (Lara Dutta), নেহা ধুপিয়া (Neha Dhupia), আলিয়া ভাট (Alia Bhatt), ভিকি কৌশল (Vicky Kaushal) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

এর আগে বারবার প্রিয়াঙ্কাকে তাঁর মাতৃত্ব নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, তিনি মা হতে চান। তবে তা অবশ্যই সঠিক সময়ে। কিন্তু কেউ জানতে পারেননি, মা হওয়ার প্রস্তুতি নিয়ে ফেলেছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি তাঁর ও নিকের কন্যাসন্তান ভূমিষ্ঠ হয় সারোগেসির মাধ্যমে। তবে নির্দিষ্ট সময়ের বারো সপ্তাহ আগে ভূমিষ্ঠ হওয়ার জন্য তাকে রাখা হয়েছে চিকিৎসকদের তত্ত্বাবধানে। প্রিয়াঙ্কা ও নিক জানিয়েছেন, তাঁদের কন্যাসন্তান সুস্থ রয়েছেন।

আপাতত হলিউডে একের পর এক কাজ করে চলেছেন প্রিয়াঙ্কা। তবে খুব শীঘ্রই ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালিত ফিল্ম ‘জি লে জারা’-র শুটিংয়ের জন্য ভারতে আসবেন তিনি।

whatsapp logo