Bengali SerialHoop Plus

Pinky Banerjee: অসুস্থ মা ও সন্তান, অভিনয় নিয়ে ব্যস্ত পিঙ্কি ভুলতে চেষ্টা করছেন অতীতকে

ইন্ডাস্ট্রি তথা রাজনীতি এখন রীতিমতো সরগরম অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক (kanchan mullick), তাঁর স্ত্রী অভিনেত্রী পিঙ্কি ব্যানার্জী (pinky Banerjee ) ও কাঞ্চনের রাজনৈতিক সহকর্মী এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattaraj)-কে নিয়ে। এর মধ্যেই নিজের লুক বদলে ফেললেন পিঙ্কি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পিঙ্কির পরিবর্তিত লুকের ছবি ভাইরাল হয়েছে। নতুন লুকে পিঙ্কির পরনে রয়েছে চওড়া লাল পাড় শাড়ি, সিঁথিতে সিঁদুর, কপালে সিঁদুরের টিপ। সাবেক বাঙালি ঘরের বৌয়ের সাজে সুন্দরী লাগছে পিঙ্কিকে। পিঙ্কি জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি অভিনয়ে কামব‍্যাক করছেন। তার জন্যই তাঁর এই লুক সেট করা হয়েছে। নতুন ধারাবাহিক সম্পর্কে পিঙ্কি মুখ না খুললেও জানিয়েছেন, তাঁকে এখন সনাতন বাংলার ঐতিহ্য ও ধর্ম-সংস্কৃতি নিয়ে যথেষ্ট পড়াশোনা করতে হচ্ছে। নিজেকেও বদলাতে হচ্ছে চরিত্রের খাতিরে।

ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, আকাশ আট চ্যানেলে আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘মেয়েদের ব্রতকথা’। এই সিরিয়ালে অভিনয় করছেন পিঙ্কি। ‘মেয়েদের ব্রতকথা’-য় তাঁকে সাবেক ঘরোয়া বৌয়ের সাজে দেখা যাবে। এই মুহূর্তে এই সিরিয়ালের শুটিং শুরু হয়ে গিয়েছে।

অপরদিকে রয়েছে ইউটিউব চ্যানেলে পিঙ্কির নিজস্ব টক শো ‘আন বাক শো’। সম্প্রতি সেই টক শো-তে উঠে এসেছিল মালপোয়া বৃত্তান্ত। বাংলা ফিল্ম ‘সাড়ে চুয়াত্তর’-এ ভালু বন্দ্যোপাধ্যায় (bhanu Banerjee)-র আইকনিক সংলাপ ‘মাসিমা মালপো খামু’ থেকে মালপোয়া বানানোর পদ্ধতি উঠে এসেছিল কথায় কথায়।

নিজের কাজ নিয়ে শান্তিতে থাকতে চান পিঙ্কি। অতীত মনে করে কষ্ট পাওয়া তাঁর ধাতে নেই। তাই কাঞ্চন বা শ্রীময়ীকে নিয়ে তিনি কোনো মন্তব্য করতে চাননি। তাছাড়া এই মুহূর্তে পিঙ্কির মা অসুস্থ। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। মাকে দেখাশোনা, একমাত্র পুত্রসন্তান ওশো (osho)-কে সামলানো, সব কিছুই পিঙ্কি একা হাতে করছেন।

whatsapp logo