BollywoodHoop Plus

Malaika Arora: মালাইকা-অর্জুনের বেডরুম গরম রাখতে মজাদার খেলনার ব্যবহার!

দীর্ঘ টানাপোড়েনের পর খান পরিবারের সঙ্গে ছিন্ন হয়েছে সম্পর্ক। তিনি এখন যেন স্বাধীনচেতা এক নারী। বয়সের বাঁধনকে বুড়ো আঙুল দেখিয়ে এখন এক তন্বীর মতো জীবনযাপন করছেন অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। তবে শুধু যৌবন উপভোগ নয়, প্রেমটাও তিনি করছেন চুটিয়ে। আর সম্পর্কের বিষয়ে তিনি বরাবরই বেশ খোলামেলা। এখন শ্রীদেবী (Sri Devi) পুত্র অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে খুব শীঘ্রই কাপুর পরিবারে নববধূর বেশে আসতে চলেছেন মালাইকা। তাদের প্রেমের গল্প এখন বি-টাউনের হট-টপিক।

প্রেমিক অর্জুনের সঙ্গে বয়সের তফাতের কারণে অভিনেত্রীকে বারবার কটাক্ষের সম্মুখীন হতে হয়। বেডরুমের কথাবার্তা নিয়ে সম্ভাবনার কথা শোনান অনেকেই। আর এইসব বিষয় নিয়ে এবার নিজেই স্পষ্ট কথা শোনালেন অভিনেত্রী। সদ্য তার শো ‘মুভিং উইথ মালাইকা’তে অভিনেত্রী বলেন তার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে নাকি তাকে প্রশ্ন করেন পরিচালক করণ জোহর। এমনকি তাদের যৌন জীবন নিয়েও প্রশ্ন করেন পরিচালক। আর এই শো’তে জনসমক্ষে সেইসব উত্তর দিলেন মালাইকা।

বয়সের তফাৎ রয়েছে, এতে যৌন জীবন কি তাদের মধ্যে এক্সপেরিমেন্টাল হয়, এমনটাই জিজ্ঞেস করা হয় তাকে। এর জবাবে অভিনেত্রী ঠাট্টা করে তাকে বেরিয়ে যেতে বলেন। এরপর আবার তাকে প্রশ্ন করা হয় যে তারা কি সুখের জন্য ‘সেক্স টয়’ ব্যবহার করেন। এর উত্তরে কিছুই বলেননি অভিনেত্রী। চুপচাপ ছিলেন এই মশলাদার প্রশ্ন শুনে। তবে বিয়ের বিষয়ে তাকে প্রশ্ন করা হলে সাফ জবাব দেন অভিনেত্রী। বিয়ের তারিখ জিজ্ঞেস করা হলে মালাইকা বলেন, “এখনো আমরা বিয়ের বিষয়ে চিন্তাভাবনা করিনি”।

প্রসঙ্গত, জীবনের আগের অধ্যায়ে ১৯৯৮ সালে সাতপাকে বাঁধা পড়েন আরবাজ খান ও মালাইকা অরোরা। এরপর ২০১১ সালে ডিভোর্স। তবে তাদের এক সন্তান রয়েছে বছর ২০-র। মালাইকা-আরবাজ পুত্র আরহান বর্তমানে বিদেশে থাকেন। উভয়েই তার দায়িত্ব নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা