whatsapp channel

ঋদ্ধিমা একদম পাগল! বিবাহবার্ষিকীতে বোমা ফাটালেন অভিনেতা সব্যসাচীর ছেলে গৌরব

মানুষ যা কোনোদিন করেনি কিন্তু লকডাউনে তাই করতে হয়েছে। মাসের পর মাস বন্দীদশায় কাটাতে হয়েছে। করোনা এখনো যায়নি কিন্তু মানুষ এখন সচেতন হয়েছে। আস্তে আস্তে আনলক পর্ব চলছে। তাই মানুষ…

Avatar

HoopHaap Digital Media

মানুষ যা কোনোদিন করেনি কিন্তু লকডাউনে তাই করতে হয়েছে। মাসের পর মাস বন্দীদশায় কাটাতে হয়েছে। করোনা এখনো যায়নি কিন্তু মানুষ এখন সচেতন হয়েছে। আস্তে আস্তে আনলক পর্ব চলছে। তাই মানুষ হাতে ব্যাগ নিয়ে বেড়িয়ে পড়লো বেড়াতে। টলি অভিনেতা অভিনেত্রী ব্যতিক্রম নন। টেলিপাড়ার সকল স্টারদের প্রথম পছন্দ পাহাড়। তাই পুজো শেষ হতে চললো আউটিং এ। এবছর টেলি ইন্ডাস্ট্রির অভিনেতারা ভারতের বাইরে নয় ভারতের মধ্যেই ঘুরে বেড়াচ্ছেন।

টলিউডের অন্যতম রোম্যান্টিক কাপল গৌরব এবং ঋদ্ধিমা। এরাই এখন হাত ধরে বেড়িয়ে পড়লেন নৈনিতাল। নৈনিতালের প্রাকৃতিক সৌন্দর্যে নিজেদের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী ঋদ্ধিমা নিজেই। তাদের কেমিস্ট্রি এই ছবিগুলোতে স্পষ্ট ধরা পড়েছে। এই জুটি বরাবর ঘুরে বেড়াতে খুবই ভালোবাসেন। গৌরব নিজের বাবা সব্যসাচী চক্রবর্তীর থেকে এই ঘোরা নেশা পেয়েছেন বলে মনে করেন অনেকে। আর স্ত্রী ঋদ্ধিমাও তাকে এই ঘোরা নিয়ে ইনধন দেন।

জানেন কি ‘রংমিলান্তি’ সিনেমার সেটে অভিনয় করতে করতে কখন যে প্রেমে পড়েন তা নিজেরাই জানেনা। তারপর থেকে সম্পর্কের শুরু হয়েছিল এই টলি কাপল-এর। পাহাড়েই এই জুটির প্রেম কাহিনী শুরু হয়েছিল। দার্জিলিঙে নিজের জীবনসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন গৌরব। পাহাড়ের কোলে যখন একদিকে সূর্যাস্ত হচ্ছে সেই আবেগঘন মুহূর্তে আংটি নিয়ে ঋদ্ধিমাকে প্রোপোজ করেছিলেন সব্যসাচী পুত্র, সাথে সাথে ঋদ্ধিমা ও হ্যা বলে দেন। তারপর থেকে পথ চলা। দেখতে দেখতে ১০ বছর কাটিয়ে দিয়েছেন এই লাভ বার্ডস। কখনো ডেনিম জিন্স আর লাল সোয়েটার সাথে স্বামী নীল জ্যকেট পরে ঝিলে সময় কাটাচ্ছেন। কখনো নীল সোয়েটার আর স্বামী ও সিম্পল সাজে ধরা দিলেন। এই ভাবে নানান অবতারে মিষ্টি কিছু ছবি আর ঋদ্ধিমা ও ক্যাপশনে লিখলেন,”নৈনিতাল ডায়েরিস”। সাথে সাথে ভাইরাল।

আগের বছর বিবাহ -বার্ষিকীটা উদযাপন করেছিলেন মিশরে আর এবছর পালন করলেন নৈনিতালের করবেট ন্যাশনাল পার্কে। আর সেখানেই একসাথে ভালোবাসার ছবি তুলে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে গৌরব আগাম শুভেচ্ছা জানিয়েছেন ঋদ্ধিমাকে। আর ক্যপশানটাও দিলেন একটু মজার ছলে। লিখলেন,”গৌরব নাকি ঋণী ঋদ্ধিমার কাছে। ১০ বছর তাঁর মতো সঙ্গে কাটিয়ে দেওয়ার জন্য, আর এই পাগলিকে কী বলি! আমার মতো পাগলের সঙ্গে এতগুলো বছর হাসি খুশি কাটিয়ে ফেললো”। এই ভাবে ভাব আড়ি আর ভালোবাসা দিয়ে সারাজীবন থেকে যেতে চান ঋদ্ধিমাও। গৌরব-ঋদ্ধিমার ছবি দেখে টেলি ইন্ড্রাস্টির সহকর্মী ও বন্ধুরা খুশি হয়ে যান। ভালবাসা জানান তাঁদের ১০  বছরের বিবাহ বার্ষিকীর জন্য ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media