Hoop PlusTollywood

মায়ের কোলে বসে থাকা ছোট্ট ছেলেটি আজ টলিউডের জনপ্রিয় অভিনেতা, চিনতে পারছেন ইনি কে!

খাওয়াদাওয়া এবং ভাতঘুম ছাড়াও বাঙালি পটু আরেকটি অভ্যাসে। আর সেটি হল স্মৃতিচারণা। শৈশবের স্মৃতিতে ফিরে যেতে আমরা কমবেশি সকলেই ভালোবাসি। তবে শুধু নিজের স্মৃতি নয়, আমরা অন্যের স্মৃতিতে ভাসতেও ভালোবাসি। শীতের ঘুমভাঙ্গা সকাল হোক বা ক্লান্ত বিকেল, গরম চায়ে হালকা চুমুক দিয়ে স্মৃতিচর্চার বিষয়টি বাঙালির কাছে নয়নাভিরাম।

সম্প্রতি, যুব-অভিনেতা ঋদ্ধি সেন (Riddhi Sen) তার শৈশবের এমনই একটি ছবি শেয়ার করে অনুরাগীদের ডুবিয়ে দিয়েছেন নস্টালজিয়ায়। ছবিটি দেখলেই বোঝা যাচ্ছে, এটি অভিনেতার খুব কম বয়সে তোলা। ছবিতে অভিনেতাকে মায়ের কোলে বসে থাকতে দেখা গেছে। ছোট্ট ঋদ্ধির পরনে লাল রংয়ের গলাভর্তি ইনার গেঞ্জি এবং শীতকালীন চেক প্রিন্টেড প্যান্ট। অন্যদিকে রুদ্ধির মা রেশমি সেনের (Reshmi Sen) পরনে রয়েছে সি-গ্রীন রংয়ের প্রিন্টেড ম্যাক্সি। মায়ের কোলে বসে নিষ্পাপ চোখে কোনো কিছুর দিকে তাকিয়ে রয়েছে ছোট্ট ঋদ্ধি। আর মায়ের মুখে সেই স্নেহময়ী হাসি। ছবির ক্যাপশনে ঋদ্ধি লিখেছেন, ‘আমরা এই ছবির মধ্যে ভালোবাসা ধরে রাখি, আমরা নিজেদের জন্য এভাবেই স্মৃতি তৈরি করি’।

মা ও ছেলের এই ছবি বেশ মন জয় করেছে অনুরাগীদের। ছবির কমেন্ট বক্স ভরে গেছে নানা মন্তব্যে। কেউ লিখেছেন, ‘অমূল্য সম্পদ’; কেউ আবার বলেছেন, ‘মা হলেন পৃথিবীর সবথেকে প্রিয় একজন’; কেউ আবার বলেন, ‘তোমাকে অনেক ভালোবাসি দাদা’। এককথায় অভিনেতা ঋদ্ধি সেনের এই ছবি যে অনুরাগীদের চোখেও ঢেলে দিয়েছে পুরানো দিনের স্নিগ্ধতা, তা আর বলার অপেক্ষা রাখে না।

অল্প বয়সেই অভিনয় জগতে প্রবেশ করেন তরুণ এই অভিনেতা। ‘কাহানি’, ‘ওপেন টি বায়োস্কোপ’, ‘লোডশেডিং’, ‘নগরকীর্তন’, ‘সমান্তরাল’- এর মতো ছবিতে তার অভিনয় ছাপ ছেড়েছে বরাবর। বাংলা সিনে ইন্ডাস্ট্রির একজন প্রতিভাবান অভিনেতা হিসাবেই সকলের কাছে পরিচিত কৌশিক পুত্র (Koushik Sen) ঋদ্ধি। তাঁর অভিনয় দর্শককে মুগ্ধ করে। অভিনেতার পাশাপাশি একজন নাট্য ব্যক্তিত্ব হিসাবেও জুড়ি মেলা ভার ঋদ্ধি সেনের।

 

View this post on Instagram

 

A post shared by Riddhi Sen (@riddhi_sen_)