Bengali SerialHoop Plus

Koneenica Banerjee: মেয়েকে নিয়ে সি-বিচে ‘সহচরী’ কনীনিকা, স্নানপোশাক নিয়ে কটাক্ষ নেটিজেনদের

কনীনিকা বন্দ্যোপাধ্যায়, যিনি এখন একাধারে একজন আদর্শ ‘শাশুড়ি বৌ ও বন্ধু’। যার পরনে থাকে হ্যান্ডলুম শাড়ি, ডিজাইনার পিঠ গলা বন্ধ ব্লাউজ, চুলে খোঁপা, মোটা সিঁদুর আর বড় টিপ। রোজ রাতে বরফিকে সঙ্গে নিয়ে গল্প বলতে আসে। তাকে ঘিরে তৈরি হয়েছে নতুন সমালোচনা। এখনও পর্যন্ত, দর্শকদের চোখে ‘আয় তবে সহচরী’র সই ওরফে কনীনিকা একজন আদর্শ মহিলা, যাকে দেখে অনুপ্রাণিত হওয়া যায়, সেই মানুষটি হঠাৎ করে যদি সুইম সুটে হাজির হন তাহলে কেমন লাগে?

একজন মহিলা স্নানের সময় সুইম সুট পরবেন এটাই স্বাভাবিক। কিন্তু, এই ড্রেস এক্কেবারে পছন্দ হয়নি তার অনুরাগীদের বা তার দর্শকদের। যারা নিয়মিত কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের ধারাবাহিক দেখেন বা যারা মুখার্জী দার বউ, অন্দরমহল, হামি দেখেছেন তাদের কাছে অভিনেত্রীর সুইম সুটের বোল্ড লুক এক্কেবারে না পসন্দ।

ঘটনা হল নিজের গার্লস গ্যাং এর সঙ্গে গোপালপুর বিচে সময় কাটাতে যান অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে তার মেয়ে ও স্বামীও উপস্থিত থাকে। ফাদার্স ডে সেলিব্রেট করেন কেক কেটে। পরের দিন বান্ধবীদের সঙ্গে সমুদ্রের আনন্দ নেন মন ভরে। সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।

ব্যাস, যেই না ছবি পোস্ট করেছেন, তক্ষুনি কটূক্তির শিকার হয়েছেন তিনি। কেউ কেউ তার ছবি দেখে লিখেছেন, “বলি তোমাদের কি শরীরের মোটা থাই গুলো দেখানো মূল উদ্দেশ্য ছিলো”. কেউ লিখেছেন, “ছিঃ ছিঃ ছিঃ…..এদের tv তে দেখলে লজ্জা হয়।” কেউ বলেছেন, “এই দৈত্য গুলা কোথা থেকে আসল”( এই কমেন্টগুলো সব ফেসবুকেই মানুষ করেছেন)। নাহ্ অভিনেত্রী কোনো মন্তব্যের জবাব দেননি, কারণ আজকের দিনে বডি সেমিং জল ভাত।

whatsapp logo