Hoop PlusHoop ViralReality show

Sourav Ganguly: ‘কাজের চাপে বিবাহবার্ষিকীর তারিখ ভুলেছেন?’ কি উত্তর দিলেন সৌরভ গাঙ্গুলী!

জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দাদাগিরি আনলিমিটেড’-এর ‘দাদা’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) ‘দাদাগিরি আনলিমিটেড’-এর অন্যতম আকর্ষণ। সেলিব্রিটি প্রতিযোগীরা বারবার তাঁকে তাঁর স্ত্রী ডোনা (Dona Ganguly) সংক্রান্ত প্রশ্ন করে বিপাকে ফেলতে চেষ্টা করলেও দাদা সযত্নে সিক্সার হাঁকানো উত্তর দেন। এবার সৌরভের কাছে হেরে গেলেন সৌরভ ওরফে অভিনেতা সৌরভ দাস (Sourav Das)।

সৌরভ দাস , সৌরভ গাঙ্গুলীকে প্রশ্ন করেন, তিনি কখনও তাঁর বিয়ের তারিখ বা বিবাহবার্ষিকী ভুলে গিয়েছিলেন কিনা! দাদা মাথা নেড়ে জানালেন, তিনি কোনোদিন ভোলেননি। তবে অনেক সময় কাজের চাপে পৌঁছাতে পারেননি ডোনার কাছে। এরপর সৌরভের কাছে অভিনেতার প্রশ্ন, তিনি ডোনাকে কখনও বিবাহবার্ষিকীর গিফট দিতে ভুলে গিয়েছেন কিনা! এবার সৌরভ জানান, তিনি ভুলে গিয়েছিলেন বিবাহবার্ষিকীর গিফট দিতে। তবে ডোনাকে তিনি ঘুণাক্ষরেও তা বুঝতে দেননি। সৌরভ বলেছিলেন, ভালো গিফট খুঁজে পাননি তিনি। তবে পরে অবশ্যই ডোনাকে গিফট দিতে হয়েছে সৌরভকে।

সৌরভ ও ডোনার সম্পর্কের রসায়ন কিন্তু এমনটাই। পাশের বাড়ির মেয়ে ডোনাকে টিনএজ বয়স থেকে সৌরভ পছন্দ করলেও দুই বাড়ির মধ্যে সম্পর্ক ভালো না থাকায় পরিবারের কাছে তাঁর পছন্দ জানাতে পারেননি। অপরদিকে ডোনাও পছন্দ করতেন সৌরভকে। 1996 সালে ইংল্যান্ড সফরে যাওয়ার আগে সৌরভ ডোনাকে প্রোপোজ করেন। ডোনা সম্মতি জানাতেই 12ই অগস্ট তাঁরা রেজিস্ট্রি ম্যারেজ করে নেন। তাঁদের বিয়ের কথা পরিবারের কাছে বেশিদিন চাপা থাকেনি। প্রথমে দুই পরিবার বিরোধিতা করলেও পরে এই বিয়ে মেনে নেন।

রেজিস্ট্রি ম্যারেজের এক বছর পর 1997 সালে হিন্দু রীতি মেনে সৌরভ ও ডোনার আনুষ্ঠানিক বিয়ে হয়। সেই বিয়েতে তাঁদের ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সৌরভ ও ডোনার একটি কন্যাসন্তান রয়েছে। তাঁর নাম সানা (Sana Ganguly)।

whatsapp logo