whatsapp channel

Aindrila Sharma: চিন্তা বাড়াচ্ছে ঐন্দ্রিলার স্বাস্থ্য, সুস্থতা কামনায় ফেসবুকে কাতর আর্জি সব্যসাচীর

নানা শারীরিক টানাপোড়েন। হাসপাতালের রুদ্ধশ্বাস কিছু মুহূর্ত। কেটে গেছে কনেকতা সময়। সারাক্ষন পাশেই আছেন কাছের বন্ধু সব্যসাচী (Sabyasachi Choudhury)। কিন্তু এখন কেমন আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)? আবারো কি…

Avatar

HoopHaap Digital Media

নানা শারীরিক টানাপোড়েন। হাসপাতালের রুদ্ধশ্বাস কিছু মুহূর্ত। কেটে গেছে কনেকতা সময়। সারাক্ষন পাশেই আছেন কাছের বন্ধু সব্যসাচী (Sabyasachi Choudhury)। কিন্তু এখন কেমন আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)? আবারো কি শরীর ভেঙে পড়েছে তার? হাসপাতাল সূত্রে জানা গেছে, এখনও শারীরিক অবস্থার তেমন উন্নতি হয়নি ঐন্দ্রিলা শর্মার। গায়ে রয়েছে অল্প জ্বর। গত সপ্তাহে তাঁর দ্রুত সেরে ওঠার আশা দেখা গেলেও এই সপ্তাহে সবটাই যেন নিস্তেজ হয়ে আসছে ক্রমশ।

ঐন্দ্রিলার চিকিৎসকরা জানাচ্ছেন, ঐন্দ্রিলার শরীরে সংক্রমণ একরু একটু করে বাড়ছে। গায়ে জ্বর মানেই শরীরে রয়েছে সংক্রমণ। সেটাই উদ্বেগের মূল কারণ বলে জানা গেছে। ইতিমধ্যে পাল্টে দেওয়া হয়েছে ওষুধ। নতুন এন্টিবায়োটিকের কোর্সও চালু করা হয়েছে। কিন্তু কিছুতেই যেন কিছু হয়ে উঠছে না। ক্রমশ যেন লড়াইটা জারি রাখতে চাইলেও পারছে না অভিনেত্রীর শরীর।

হাসপাতালের তরফে জানানো হয়েছে, অভিনেত্রীর জ্ঞান না ফেরার কারণে এখনো ‘সি প্যাপ’ সাপোর্টেই রয়েছেন ঐন্দ্রিলা। যেন একটা ঘোরের মধ্যে রয়েছেন তিনি। দিন দিন শরীরে বাড়ছে নতুন নতুন সংক্রমণ। একের পর এক এন্টিবায়োটিকের কর্মক্ষমতা কমে আসছে। তবে শরীরে জ্বর থাকায় কপালে ভাঁজ পড়ছে চিকিৎসকদের। গত শনিবার পাওয়া খবর অনুযায়ী অভিনেত্রী শরীরে জ্বর ১০০ ছুঁয়েছে। কখনও ভাল, কখনও আবার মন্দ, ঐন্দ্রিলার শরীর নিয়ে কোনওটাই সঠিক ভাবে বলতে পারছেন না চিকিৎসকরা। ঐন্দ্রিলার বয়স যেহেতু অনেকটাই কম, তাই তিনি লড়তে পারবেন— সেই আশাতেই বুক বেঁধেছেন চিকিৎসক এবং তাঁর প্রিয়জনেরা।

এদিকে ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করতে বলে ফেসবুকে একটি পোস্ট করেন তার কাছের বন্ধু সব্যসাচী চৌধুরী। সোমবার সন্ধ্যায় আবেগী হাতে সব্যসাচী লেখেন, “কোনওদিন এটা এখানে লিখবো ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন।” আর এই পোস্ট পড়েই চোখ ভিজেছে অনুরাগীদের।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media