Bengali SerialHoop Plus

Sonalee Chaudhuri: এই প্রথম ছেলেকে নিয়ে ক্যামেরার মুখোমুখি সোনালি চৌধুরী, থাকছেন ‘দিদি নং ১’-এও!

করোনার দাপট যখন চরমে, তখনই সব বাধা সরিয়ে এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সোনালি চৌধুরী। একটা সময় ছোট পর্দায় গ্ল্যামারাস অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন সোনালি। একেবারে দাপিয়ে বাংলা ধারাবাহিকে কাজ করে মন জয় করেন বাংলারদর্শকদের।‘অগ্নিপরীক্ষা’,‘জলনুপুর’, ‘ইচ্ছে নদী’, ‘মা’ এর মতন বহু ধারাবাহিকে অভিনয় করেছেন সোনালি চৌধুরী। ‘শিবা’, ‘ছ-এ ছুটি’ মত একাধিক ছবিতেও কাজ করেছেন তিনি।

অবশ্য, মা হওয়ার সময় থেকে এখনও পর্যন্ত পর্দার আড়ালেই রয়েছেন সোনালি। অবশ্য, আজ রবিবার ‘দিদি নম্বর ১’ রিয়্যালিটি শোতে হাজির থাকবেন সোনালি। রবিবার করে বিশেষ পর্বে বহু সেলিব্রিটি হাজির থাকেন, তেমনই রাত ৮:৩০ টায় উপস্থিত থাকবেন সোনালি।

প্রসঙ্গত, সোনালির স্বামী হলেন এককালের মাঠ কাঁপানো ফুটবলার মিস্টার রজত ঘোষ দস্তিদার। ইদানিং তিনি ফুটবলের ধারাভাষ্য দেন। আপাতত তার জিম্মায় চার মাসের ছেলেকে রেখে শ্যুটিং ফ্লোরে ফিরছেন সোনালি। বহুদিন পর ক্যামেরা ফেস করলেও, মেক আপ করতে কিছুটা ঘাবড়ে যান। সম্প্রতি নিজের মেক ওভার করেন সোনালি, শরীরে কিছুটা বেবী ফ্যাট জমলেও তা ঘষে মেজে ফের সুন্দর করে পর্দার সামনে আসতে চলেছেন।

এদিকে আরও একটি বিশেষ ব্যাপার হল, সোনালির ছেলে রিয়ান ঘোষ দস্তিদার, চার মাস পূর্ণ করেছে। এতদিন ছেলেকে ক্যামেরার সামনে না আনলেও এবারে ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি ছেলের ছবি পোস্ট করেছেন। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই কাজের জগতে ফিরবেন অভিনেত্রী। এখনও তার হাতে বেশ কিছু কাজ রয়েছে । আপাতত ‘ভোরের পাখি’ ছবির ডাবিং-এর কাজ সারবেন খুব তাড়াতাড়ি।

Related Articles