Bengali SerialHoop Plus

Srijla Guha: ব্রা ছাড়া অন্য কোনো পোশাক পরতে পছন্দ করেন না সৃজলা!

সৃজলা গুহ (Srijla Guha) অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন ‘মন ফাগুন’ ধারাবাহিকে পিহু চরিত্রের মাধ্যমে। বর্তমানে এই ধারাবাহিকটি স্টার প্লাস চ্যানেলে হিন্দি ভার্সনে সম্প্রচারিত হচ্ছে। তবে অপরদিকে বাংলায় সৃজলা ভাঙতে চাইছেন নিজের স্টিরিওটাইপ। তিনি ইদানিং যথেষ্ট খোলামোলা পোশাকে ফটোশুট করছেন। অধিকাংশ ক্ষেত্রেই সমালোচিত হচ্ছেন সৃজলা। তাঁর অনুরাগীদের একাংশ মেনে নিতে পারছেন না তাঁদের পিহুর এই পরিবর্তন। তবে থামেননি সৃজলা। নিজের মতো করে সোশ্যাল মিডিয়ায় একের পর এক খোলামেলা ছবি শেয়ার করে চলেছেন তিনি। সম্প্রতি আরও একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সৃজলা।

ছবিতে সৃজলার পরনে রয়েছে সাদা রঙের লেসের ব্রালেট। ব্রালেট জুড়ে সাদা লেস দিয়ে তৈরি ফুলের কারুকার্য। হাফ বাস্ট ছবির কারণে সৃজলার নিম্নাংশের পোশাক বোঝা যায়নি। উর্ধ্বাংশে ব্রালেটটি কোমর অবধি আসার আগেই শেষ হয়ে গিয়েছে। ফলে দৃশ্যমান হয়েছে সৃজলার কোমরের ট‍্যাটু। হালকা মেকআপ করেছেন সৃজলা। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। খোলা চুলের কার্ল তিনি সামলেছেন দুই হাত দিয়ে। ছবিটি শেয়ার করে সৃজলা লিখেছেন, তিনি বা তোমার শরীর কারোর কাছে অপশন নয়। ক্যাপশনের সাথেই ওয়াইনের গ্লাসে চিয়ার্সের ইমোজি, ভিকট্রির ও লাল রঙের হার্টের ইমোজি জুড়েছেন সৃজলা।

নেটিজেনদের মধ্যে অবশ্যই পরিলক্ষিত হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকে সৃজলার সৌন্দর্যের প্রশংসা করেছেন। অনেকে লিখেছেন, সৃজলা বোধহয় ব্রা ছাড়া অন্য কোনো পোশাক পরে ছবি তুলতে পছন্দ করেন না। দীর্ঘদিন পর আবারও অভিনয়ে কামব্যাক করতে চলেছেন সৃজলা।

রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-তে শোলাঙ্কি রায় (Solanki Roy)-কে রিপ্লেস করেছেন তিনি। এই ওয়েব সিরিজটি খুব শীঘ্রই স্ট্রিম হতে চলেছে হইচই-এ।

Related Articles