BollywoodHoop Plus

Bipasha Basu: উঁকি দিচ্ছে ছোট্ট ছোট্ট দুটি পা, একরত্তি মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন বিপাশা

বলিউড ইন্ডাস্ট্রিতে লাস্যময়ী চরিত্রে আজ অব্দি যেসব নায়িকারা অভিনয় করেছেন, বিপাশা বসু (Bipasha Basu) তাদের মধ্যে অন্যতম। সম্ভবত তিনিই প্রথম, যিনি প্রমান করেছিলেন যে ফর্সা সুন্দরী না হয়েও ইন্ডাস্ট্রিতে নায়িকার স্থান লাভ করা যায়। অভিনয় জগতে লম্বা কেরিয়ার তার। কমেডি থেকে সিরিয়াস এমনকি আবেদনময়ী লাস্যতায় পরিপূর্ণ, নানারকম চরিত্রে তাকে দেখা গেছে রুপোলি পর্দায়। আর সবেতেই তিনি সাবলীল। অভিনয় ও শরীরের গঠনে মন জয় করেছেন একটা গোটা প্রজন্মের সিনে-দর্শকদের।

তবে এখন এই অভিনেত্রী সেসব থেকে খানিকটা দূরেই। এখন তার ভরা সংসার। স্বামী ও একমাত্র নবাগতা কন্যাসন্তানকে নিয়ে এখন সুখের দাম্পত্য জীবন উপভোগ করছেন তিনি। তবে অভিনয় থেকে দূরত্ব বৃদ্ধি পেলেও ভক্তদের কাছাকাছিই রেখেছেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। সেখানে প্রায়শই তার জীবনের নানা স্বর্ণালী মুহূর্ত তিনি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। বিয়ে থেকে সন্তানসম্ভবা হওয়া, সাধভক্ষন এমনকি মাতৃত্বের অনুভূতিও ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তাই তার সংসার এখন যেন শুধু তার সংসার নয়, সেই সংসারে তিনি রেখেছেন অনুরাগীদেরও।

কয়েকমাস আগেই মা হয়েছেন চল্লিশোর্ধ এই অভিনেত্রী। তারপর থেকে মেয়ে দেবী সিং গ্রোভারের একাধিক ছবি প্রকাশ করলেও এখোনো তার মুখ দেখাননি তিনি। অন্যান্য স্টারকিডদের মতো এই ট্রেন্ডে রয়েছেন ছোট্ট দেবীও। সম্প্রতি মেয়ের সঙ্গে কাটানো এমনই এক মিষ্টি মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। একটি ছবি ভিডিও আকারে পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে তার ছোট্ট শিশুকন্যা আকাশি রংয়ের হালকা জামা পরে শুয়ে আছে বিছানায়। মেয়ের দুটি পাকে নিজের দুহাতে নিয়ে তা নিজের গালের সঙ্গে ছুঁয়ে রয়েছেন অভিনেত্রী। তার চোখেমুখে ফুটে উঠেছে প্রসন্নতার ছাপ। একদমই ঘরোয়া পোশাকে দেখা গেছে অভিনেত্রীকে।

এই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘দেবীর মা হওয়া এখন আমার জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ কাজ। দুর্গা দুর্গা’। এই ছবিটি তুলে দেওয়ার জন্য ক্যাপশনে তিনি ধন্যবাদ জানিয়েছেন ভিবান ভাতেনাকে। আর এই পোস্ট দেখে মুগ্ধ তার অনুরাগীরাও। কমেন্ট বক্সে তারা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন মে ও মেয়েকে। অনেকেই এই শিশুকন্যার মঙ্গলকামনাও করেছেন নিরন্তর।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা