Hoop PlusTollywood

Kanchan Mullick: পিঙ্কি অতীত, কাঞ্চনের বাড়ির কালীপুজোর সমস্ত দ্বায়িত্বে চর্চিত প্রেমিকা শ্রীময়ী

একটা সময় কাঞ্চন মল্লিকের বাড়ি কালীপুজো হত, সেই অতীত স্মরণে আরো একবার বাড়িতে কালীপুজোর আয়োজনে মেতেছেন স্বয়ং কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। চমক হল তার বাড়ির পুজোর আয়োজনে রয়েছেন তারই চর্চিত গার্লফ্রেন্ড শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)!

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের খলনায়িকা রাধারাণী ওরফে শ্রীময়ী এখন গুঞ্জনে মনোরঞ্জনে কাঞ্চন মল্লিকের প্রেমিকা। কাঞ্চনের জীবন থেকে স্ত্রী পিঙ্কি একেবারেই আউট, কিন্তু শ্রীময়ীর সঙ্গে সম্পর্ক নিয়েও কোনো ইতিবাচক মন্তব্য করেননি কাঞ্চন ঠিকই, তবে যে কোনো অনুষ্ঠানে কাঞ্চনের ছায়াসঙ্গী এই রাধারাণী ওরফে শ্রীময়ী চট্টরাজ। জন্মদিন হোক বা দুর্গাপুজোর উদ্বোধন, সর্বত্র শুধুই কাঞ্চন-শ্রীময়ী।

এহেন, কাঞ্চনের সমস্ত দ্বায়িত্বে আর পিঙ্কি নন, রয়েছেন শ্রীময়ী, নিজ দ্বায়িত্বে কালীপুজোর আয়োজন করছেন তিনি। প্রথমে নিজের বাড়ির পুজোর সমস্ত আয়োজনে হাত লাগিয়ে সকাল সকাল পৌঁছে যান কাঞ্চন মল্লিকের বাড়িতে। নিজের হাতে আলপনা দেন অভিনেত্রী, পাশাপাশি পুজোর যাবতীয় কাজে হাত লাগান। উল্লেখ্য, অভিনেত্রী নিজেও ব্যক্তিগত ভাবে কালী ও কৃষ্ণ ভক্ত, তাই পুজোর কাজে হাত লাগাতে পারে খুশিতে ডগমগ।

কাঞ্চনের বাড়িতে শ্রীময়ী এসে সকাল থেকে যেমন আলপনা দিয়েছেন তেমন এদিন তিনি এক সংবাদমাধ্যমে জানান, “প্রতিবেশীরা সবাই আছেন। কাঞ্চনদার মাসিরা আসবেন। আমি আমার ভাগটা আগেই বুঝে নিয়েছি। বলেছি মায়ের সামনে আলপনা দেওয়া, সাজানোটা আমিই করব। ওই বাড়িতে তো কালীঘাটের মায়েরই প্রতিষ্ঠিত মূর্তি।” তিনি এদিন এও বলেন, “কাঞ্চনদা জানেন না চুপিচুপি আমি কিছু বন্ধুদেরও নিমন্ত্রণ জানিয়েছি।”

whatsapp logo