whatsapp channel

Sara Ali Khan: সুইমিং পুলে বিকিনিতে নেটিজেনদের ঘুম কাড়লেন সারা আলি খান

শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)-কে বারবার মনে করিয়ে দেন তাঁর নাতনি সারা আলি খান (Sara Ali Khan)। ঠাকুমার মতোই যে কোন ধরনের পোশাকে স্বচ্ছন্দ সারা। বিকিনিতে নজর কাড়েন তিনিও। গ্রীষ্মের দাবদাহে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)-কে বারবার মনে করিয়ে দেন তাঁর নাতনি সারা আলি খান (Sara Ali Khan)। ঠাকুমার মতোই যে কোন ধরনের পোশাকে স্বচ্ছন্দ সারা। বিকিনিতে নজর কাড়েন তিনিও। গ্রীষ্মের দাবদাহে স্বচ্ছন্দে বিকিনি পরে সুইমিং পুলের নীল জলে সাঁতার কাটলেন সারা। সেই ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়।

Advertisements

ভাইরাল হওয়া ভিডিওতে সারার পরনে রয়েছে পার্পল রঙের ডিপ নেকলাইনের বিকিনি। বিকিনিটি হল্টারনেক। বিকিনির নেকলাইন ডিপ হওয়ার ফলে উন্মুক্ত রয়েছে সারার ক্লিভেজ। সাঁতার কেটে সুইমিং পুলের এক পার থেকে অন্য পারে আসছেন সারা। গরমের দিনে সাঁতারের থেকে ভালো এক্সারসাইজ আর কি হতে পারে! ইন্সটাগ্রাম স্টোরিতে সারা এই ভিডিওটি পোস্ট করেছিলেন। এই ভিডিও ছাড়াও এদিন সকালের ব্রেকফাস্ট ও কফির ছবি পোস্ট করেছিলেন তিনি। সব মিলিয়ে গরমকালকেও যথেষ্ট ঠান্ডা মেজাজেই গ্রহণ করেছেন সারা। তবৈ নেটিজেনদের একাংশ অবশ্যই দ্বিধাবিভক্ত। অনেকে তাঁকে পতৌদি পরিবারের বংশ কৌলিন্যের কথা মনে করিয়ে দিয়েছেন। তবে তাতে পাত্তা দেননি সারা।

Advertisements

সইফ আলি খান (Saif Ali khan) ও অমৃতা সিং (Amrita Singh)-এর কন্যা সারার সাথে ইদানিং ভারতীয় ক্রিকেটার শুভমন গিল (Shubhman Gill)-এর সম্পর্কের গুঞ্জন জোরালো হয়েছে। যদিও দুজনের কেউই এই প্রসঙ্গে এখনও মুখ খোলেননি। সাম্প্রতিক কালে ওটিটিতে রিলিজ করেছে সারা অভিনীত ফিল্ম ‘গ্যাসলাইট’। চিত্রনাট্য ভালো হলেও দর্শকের একাংশের অপছন্দ হয়েছে এই ফিল্মটি।

Advertisements

বুধবার, 19 শে এপ্রিল সারা তাঁর আপকামিং ফিল্ম ‘মার্ডার মুবারক’-এর দিল্লির আউটডোর শুটিংয়ের অংশ শেষ করেছেন। ফিল্মটি পরিচালনা করছেন হোমি আদাজানিয়া (Homi Adajania)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

whatsapp logo
Advertisements