Hoop PlusTollywood

এক বছর ঘুমোতে চান অভিনেত্রী পূজা, সন্তানের দায়িত্ব তুলে দিলেন অন্যের হাতে!

পূজা বন্দোপাধ্যায় একবার মাতা পার্বতী সেজেছিলেন। কিন্তু, কুম্ভকর্ণ হওয়ার ইচ্ছা কবে থেকে হল তার? এক দিন বা দুদিন নয় টানা এক বছর ধরে নাকি ঘুমোতে চান তিনি!

সম্প্রতি, পূজা বন্দোপাধ্যায় একটি ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। বাড়ির খাটে বসেই সেই ভিডিও বানিয়েছেন। পরনে ঘরোয়া ড্রেস, কোনো মেক আপ নেই। পূজা তার খাটে ঘুম ঘুম চোখে বসে রয়েছেন, পাশে একমাত্র ছেলে কৃশিব। মায়ের কাঁধে হাত দিয়ে দাড়িয়ে দুষ্টুমি করার উপক্রম। এমন ভিডিও পোস্ট করে অভিনেত্রী একটি গান জুড়ে দেন, যেটি হল ‘লিভ মি অ্যালোন’ অর্থাৎ আমাকে একা থাকতে দাও।

অবশ্য, ক্যাপশনে লেখেন,‘মা মজা করছে। কখনও আমাকে একা ছেড়ে যেও না। কিন্তু আমাকে এক বছরের জন্য ঘুমোতে দাও।’ উল্লেখ্য, গত বছর নভেম্বরে মা হয়েছেন পূজা। ছেলের বয়স প্রায় ৮ মাসের কাছাকাছি। এই সময় থেকে পাঁচ বছর পর্যন্ত এদের দুষ্টুমি সহ্য করা খুবই কঠিন, বিশেষ করে কর্মরত মায়েদের রাতের ঘুম উড়ে যায়। ছোট বয়সে কিছু বাচ্চা আছে না নিজে ঘুমোবে না ঘুমোতে দেবে। সেরকমই কি দশা হল অভিনেত্রী পূজার?

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

প্রসঙ্গত, পূজা-কৃশিবের এই ভিডিয়ো দেখে ভীষণ খুশি নেটাগরিকরা। কমেন্ট বাক্সে মা-ছেলের জন্য ভালবাসা উজাড় করে দিয়েছেন তাঁরা। অনেকের মত, সন্তান একটু বড় হলে মেয়েদের রাতের দিনের ঘুম উড়ে যায়। তাহলে কি পূজা একটু ঘুমোতে পারবেন? এক বছর না হোক গোটা একটা দিন?

whatsapp logo