BollywoodHoop Plus

Kangana Ranaut: দুধ সাদা স্বচ্ছ পোশাকে স্বাধীনতার বার্তা ‘কুইন’ কঙ্গনার

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) প্রযোজিত ফিল্ম ‘ধাকড়’ প্রেক্ষাগৃহে রিলিজের এক সপ্তাহের মাথায় হঠাৎই হল থেকে কার্যতঃ উধাও হয়ে গিয়েছিল। পরবর্তীকালে তা ওটিটিতে রিলিজ করলেও ফিল্ম সমালোচকদের রিভিউ যথেষ্ট ইতিবাচক নয়। কিন্তু ‘ধাকড়’-এর র‌্যাপ আপ পার্টিতে কঙ্গনার পরনের পোশাকের ছবি এতদিন পরেও যথেষ্ট ভাইরাল।

ওইদিন কঙ্গনার পরনে ছিল অফ হোয়াইট রঙের লেসের ব্রালেট ও একই রঙের ট্রাউজার। ডিপ নেক ব্রালেটের মাধ্যমে দৃশ্যমান হয়েছিল কঙ্গনার ক্লিভেজ। ট্রান্সপারেন্ট ব্রালেটটি সকলের আগ্রহের কারণ হয়ে উঠেছিল। এর সাথে কঙ্গনার পরেছিলেন সোনালি রঙের লেয়ারড নেকপিস যা তাঁর ক্লিভেজ অবধি নেমে এসেছিল। হালকা মেকআপ করে মাথায় বান বেঁধেছিলেন কঙ্গনা। সূর্যাস্তের ব্যাকগ্রাউন্ডে তাঁর ছবি তোলা হয়েছিল। ছবিটি আবারও কঙ্গনাই নতুন করে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে কঙ্গনা লিখেছেন, নারীরা তাঁদের ইচ্ছা মতো সাজেন। এই কারণে তাঁদের পোশাক নিয়ে কথা বলার অধিকার কারও নেই।

মঙ্গলবার ছবিটি শেয়ার করেছেন কঙ্গনা। তাঁর মতে, একজন নারী কি পরবেন অথবা কি পরবেন না বা তিনি কি পরতে ভুলে গিয়েছেন, সবটুকুই তাঁর ব্যক্তিগত বিষয়। তা নিয়ে অপর কেউ কথা বলতে পারেন না। তবে শুধুমাত্র পাশ্চাত্য পোশাক নয়, কঙ্গনা শাড়িতেও সমান সাবলীল। ডিজাইনার শাড়ির পাশাপাশি কলকাতা থেকে কেনা মাত্র ছ’শো টাকার শাড়ি পরে কঙ্গনার সাম্প্রতিক বার্তা স্থানীয়দের পাশে দাঁড়ানোর।

আপাতত ‘এমার্জেন্সি’ নিয়ে চূড়ান্ত ব্যস্ত কঙ্গনা। এই ফিল্মটি প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী (Indira Gandhi)-র শাসনকাল অবলম্বনে তৈরি। ইন্দিরার ভূমিকায় কঙ্গনার ফার্স্ট লুক ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে। অটলবিহারী বাজপেয়ী (Atalbihari Bajpayee)-র ভূমিকায় অভিনয় করছেন শ্রেয়স তলপাড়ে (Shreyas Talpare)। স্যাম মানেকশ (Sam Maneksaw)-র ভূমিকায় রয়েছেন মিলিন্দ সোমান (Milind Soman)। বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অনুপম খের (Anupam Kher), মহিমা চৌধুরী (Mahima Chowdhury) প্রমুখ।

whatsapp logo