whatsapp channel

ট্রোল হতে হতে অভ্যাস হয়ে গিয়েছে: অকপট নুসরত

বাংলাদেশের গায়িকা-অভিনেত্রী নুসরত ফারিয়া (Nusrat Faria) স্টার হওয়ার সাথে সাথে অন্যান্য তারকাদের মতো তাঁকেও ট্রোল হতে হয়। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোলের শিকার হন তিনি। সম্প্রতি এই নিয়ে মুখ খুললেন নুসরত।…

Avatar

HoopHaap Digital Media

বাংলাদেশের গায়িকা-অভিনেত্রী নুসরত ফারিয়া (Nusrat Faria) স্টার হওয়ার সাথে সাথে অন্যান্য তারকাদের মতো তাঁকেও ট্রোল হতে হয়। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোলের শিকার হন তিনি। সম্প্রতি এই নিয়ে মুখ খুললেন নুসরত।

ইতিমধ্যে মুক্তি পেয়েছে নুসরতের মিউজিক ভিডিও ‘হাবিবি’। কয়েক ঘন্টার মধ্যেই সেই ভিডিওর ভিউ ছাড়িয়ে গিয়েছে প্রায় সাড়ে চার লক্ষ। নুসরত জানিয়েছেন, ‘হাবিবি’ প্রথমে একটি সফট রোম‍্যান্টিক গান ছিল। তিনি এই গানের কম্পোজার ও গীতিকার আদিব (Adib) ও নূর নবি (Noor Nabi)-কে বলেন, এই গানটিকে ডান্স নাম্বার বানাতে হবে। তবে নুসরত চাননি, গানটি তার সফটনেস হারিয়ে ফেলুক। ফলে দীর্ঘ আলোচনার পর সুরের শৈলী মাথায় রেখেই গানটি একটু পরিবর্তন করা হয়। নুসরতের বিশ্বাস ছিল, এই গানটি দর্শক-শ্রোতাদের পছন্দ হবে। এর মধ্যেই নুসরতের এলএলবি ফাইনাল ইয়ারের পরীক্ষা ছিল। তাঁর পরীক্ষা শেষ হওয়ার পরের দিন শুট করা হয় ‘হাবিবি’। এই মিউজিক ভিডিওটি নিয়ে আশাবাদী নুসরত। তিনি জানালেন, যখন লাইভ শো করতে যান, তখন অনেক ভালো প্রতিক্রিয়া পান। এমনকি দর্শকরা তাঁর কাছ থেকে মিউজিক ভিডিওর পাশাপাশি তাঁর ফিল্মের গান শুনতে চান। তবে অনলাইন হয়তো অধিকাংশ সময় ট্রোল হতে হয়। কিন্তু ট্রোল হতে হতে নুসরতের কথায়, ‘’চামড়া গন্ডারের মতো হয়ে গেছে”। তিনি পাত্তা দেন না এই ধরনের ট্রোলিং-কে।

তবে ‘হাবিবি’-র জন্য নুসরতকে অনেক ওয়ার্কআউট করে নিজের ওজন ঝরাতে হয়েছে। কারণ লকডাউনে ঘরে থাকা ও বিভিন্ন খাবার খাওয়ার ফলে তাঁর ওজন বেড়ে গিয়েছিল। তিনি খেতে খুব ভালোবাসেন। নুসরত জীবনটা উপভোগ করতে চান। তাই মন ভরে খাওয়ার পাশাপাশি পর্যাপ্ত ওয়ার্কআউট করেন তিনি। তাঁর মনে হয়, অনেকেই জাঙ্ক ফুড না খেয়ে থাকার কথা বলেন যা অত্যন্ত অবাস্তব।

মিউজিক ভিডিও ও ফিল্ম তাঁর কাছে দুটোই অত্যন্ত পছন্দের বিষয় ও গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন নুসরত। তাঁর মতে, দুটির ক্ষেত্রেই ভালো কন্টেন্ট হলে দর্শক তা গ্রহণ করেন। টলিউডে বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta)-র আগামী ফিল্ম ‘বিবাহ অভিযান 2’-তে অভিনয় করতে চলেছেন নুসরত। এছাড়াও রাজা চন্দ (Raja Chanda)-র সঙ্গে একটি ফিল্ম নিয়ে কথাবার্তা চলছে বলে জানিয়েছেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media