whatsapp channel
BollywoodHoop Plus

ঘূর্ণিঝড়ে বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়ালেন উর্বশী, দরিদ্র অসহায়দের মুখে তুলে দিলেন খাবার

কিছুদিন আগেই উর্বশী রৌটেলা (urvashi rautela) উত্তরাখন্ডের করোনা আক্রান্তদের জন্য 27 টি অক্সিজেন কনসেন্ট্রেটর দান করেছেন। এছাড়াও তাঁর মিউজিক ভিডিও ‘ভারসাচে বেবি’ থেকে রোজগার করা সমস্ত অর্থ ‘কোভিড রিলিফ ফান্ড’ ও প‍্যালেস্টাইন সোসাইটিতে দান করেছেন। এবার উর্বশী এগিয়ে এলেন তৌকতেই সাইক্লোনে বিপর্যস্ত মানুষের সাহায্যার্থে।

19 শে মে উর্বশীকে দেখা গেল মুম্বইয়ের জুহু এলাকায় তৌকতেই সাইক্লোনে বিপর্যস্ত হওয়া মানুষদের খাবার বিতরণ করতে। কোভিড বিধি মেনে উর্বশীর মুখে ছিল মাস্ক, হাতে গ্লাভস ও চোখে সেফটি গ্লাস। উর্বশী ফুড প‍্যাকেটের সঙ্গে মিনারেল ওয়াটারের বোতলও বিতরণ করলেন।

তৌকতেই মুম্বইতেও যথেষ্ট প্রভাব ফেলেছে। বহু মানুষ গৃহহারা হয়েছেন। উর্বশী দুর্গতদের পাশে দাঁড়াতে একটি ফাউন্ডেশন খুলেছেন। এদিন এই ফাউন্ডেশনের তরফেই উর্বশী খাদ্য ও জল বিতরণ করার ছোট উদ্যোগ নিয়েছেন।

কিছুদিন আগে ‘ভারসাচে বেবি’ মিউজিক ভিডিওর মাধ্যমে সকলের নজর কেড়েছেন। এছাড়াও উর্বশীর হাতে দুটি ফিল্ম রয়েছে। তার মধ্যে একটি হল ‘দি ব্ল‍্যাক রোজ’ এবং অপরটি হল তামিল ফিল্ম ‘তিরুত্তু পায়ালে 2′-এর বলিউড রিমেক। এগুলি ছাড়াও চলতি বছরে তামিল ফিল্মে ডেবিউ করতে চলেছেন উর্বশী। রণদীপ হুডা (Randeep hooda)-এর সঙ্গে ‘ইন্সপেক্টর অবিনাশ’ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন উর্বশী।

whatsapp logo