whatsapp channel

Bipasha Basu: অমিতাভ বচ্চন ভীষণ হট: বিপাশা বসু

বিপাশা বসু (Bipasha Basu)-র অন্তঃসত্ত্বা হওয়ার খবর ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর ম্যাটারনিটি ফটোশুটের ছবিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বিপাশার পরনে সাদা রঙের শার্ট। বেবিবাম্প উন্মুক্ত। করণ সিং…

Avatar

বিপাশা বসু (Bipasha Basu)-র অন্তঃসত্ত্বা হওয়ার খবর ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর ম্যাটারনিটি ফটোশুটের ছবিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বিপাশার পরনে সাদা রঙের শার্ট। বেবিবাম্প উন্মুক্ত। করণ সিং গ্রোভার (Karan Singh Grover)-ও রয়েছেন বিপাশার সাথে। কিন্তু এর মধ্যেই একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে যাতে বিপাশাকে বলতে শোনা যাচ্ছে, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ভীষণ হট।

কেরিয়ারের শুরু থেকেই অমিতাভকে নিয়ে মহিলাদের ফ্যান্টাসি রয়েছে। এত বছর পরেও তা ফিকে হয়নি। বিপাশাও তার ব্যতিক্রম নন। অনেকদিন আগে কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ে এসেছিলেন বিপাশা ও করণ। সে শোয়ের একটি ভিডিও ক্লিপ আবারও নতুন করে ভাইরাল হয়েছে। কপিল, বিপাশাকে জিজ্ঞাসা করেছিলেন তিনি কয়েকটি নাম বলবেন, সেই নামগুলিকে নম্বর দিতে হয়েছে।নম্বরের সর্বোচ্চ মাত্রা দশ। প্রথমেই অনিল কাপুর (Anil Kapoor)-এর নাম বলেন কপিল। বিপাশা তাঁকে মাত্র সাত নম্বর দেন। তিনি বলেন, অনিল যথেষ্ট সিনিয়র। এরপর হৃত্বিক রোশন (Hrithik Roshan)-কে বিপাশা দেন দশে দশ।

বিপাশার বিচারে সইফ আলি খান (Saif Ali Khan) পেলেন দশে নয়। ইমরান হাশমি (Emraan Hasmi) পেলেন সাত। এরপর বিপাশার প্রাক্তন প্রেমিক জন আব্রাহাম (John Abraham)-এর নাম উঠলে বিপাশা বলেন, কে জন আব্রাহাম! তবে কপিল মজাদার ভঙ্গিতে পরিস্থিতি সামলে নেন। সেই সময় বিপাশা বলেন, কপিলের উচিত অমিতাভ বচ্চনের নাম নেওয়া যিনি সত্যিই দশে দশ পাওয়ার যোগ্য। কারণ তিনি সত্যিই হট।

প্রসঙ্গত উল্লেখ্য, ‘অ্যাতবার’ ফিল্মে একসাথে অভিনয় করেছিলেন অমিতাভ ও বিপাশা। তবে সেই ফিল্মে ছিলেন জনও।