whatsapp channel

Hina Khan: মালদ্বীপের সুইমিং পুলে বিছানা পাতলেন হিনা

বর্তমানে হিনা খান (Hina Khan) ছুটি কাটাতে গিয়েছেন মালদ্বীপে। সেখান থেকে তিনি শেয়ার করছেন একাধিক ছবি ও ভিডিও। এর আগেও বিকিনি পরিহিত ছবি শেয়ার করেছিলেন তিনি। তবে সোমবার হিনার শেয়ার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে হিনা খান (Hina Khan) ছুটি কাটাতে গিয়েছেন মালদ্বীপে। সেখান থেকে তিনি শেয়ার করছেন একাধিক ছবি ও ভিডিও। এর আগেও বিকিনি পরিহিত ছবি শেয়ার করেছিলেন তিনি। তবে সোমবার হিনার শেয়ার করা ছবিগুলি চমকে দিয়েছে তাঁর অনুরাগীদের।

Advertisements

হিনার শেয়ার করা ছবিগুলির মধ্যে বেশ কয়েকটি ছবি আন্ডারওয়াটার। সেই ছবিগুলিতে হিনাকে দেখা যাচ্ছে, সুইমিং পুলের একদম নিচে মাটিতে আধশোওয়া হয়ে থাকতে। তিনি যথেষ্ট চিল। দুই হাতে গালে দিয়ে হাসিমুখে উপুড় হয়ে রয়েছেন তিনি। এর পরের কয়েকটি ছবিতে হিনাকে দেখা যাচ্ছে বিকিনি পরে কখনও নীল জলের সুইমিং পুলে ভেসে, কখনও বা পুলের ধারে বসে রোদ পোহাতে পোহাতে তুলেছেন ছবি। হিনার পরনে রয়েছে কালো-সাদা স্ট্রাইপড বিকিনি। এই বিকিনির ভিতরের অংশ হলুদ রঙের। কোমরের অংশেও রয়েছে হলুদ রঙের ছোঁয়া। হিনার চুল খোলা, চোখে সানগ্লাস। বিকিনির কোমরের কাছে রয়েছে টাই আপ।

Advertisements

ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে হিনা লিখেছেন, তিনি সুইমিং পুলকে নিজের ঘর বানিয়ে নিয়েছেন। নিচের অংশকে বানিয়ে নিয়েছেন তাঁর বিছানা। তিনি একটু অন্যরকম কিছু করার কথা ভেবেছেন বলে জানিয়েছেন হিনা। তার সাথেই হিনা জুড়েছেন চোখে সানগ্লাস পরা ইমোজি। বর্তমানে মালদ্বীপের বিলাসবহুল রিসর্ট ‘হেরিটেন্স আরা’-য় রয়েছেন হিনা। হিনার ছবিতে মৌনি রায় (Mouni Roy) দিয়েছেন আগুন ও হার্টের ইমোজি। এর আগে হিনা চলতি বছরের কান ফিল্ম ফেস্টিভ্যালে তাঁর আইকনিক ফ্যাশনের জন্য নজর কেড়েছিলেন।

Advertisements

‘ইয়ে রিস্তা কেয়া ক্যাহলাতা হ্যায়’ সিরিয়ালে অক্ষরার চরিত্রে অভিনয় করে নজরে এসেছিলেন হিনা। এরপর ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেন তিনি। তবে শো জিততে না পারলেও অক্ষরার ইমেজ ভেঙে বেরিয়ে এসেছিলেন হিনা। ‘কসৌটি জিন্দেগি কি 2’-তে কমলিকার চরিত্রে হিনার অভিনয় সমালোচিত হয়েছিল। বর্তমানে একাধিক মিউজিক ভিডিওতে কাজ করছেন হিনা। শোনা যাচ্ছে, ‘বিগ বস’-এর আগামী সিজনে বিশেষ ভূমিকায় দেখা যাবে হিনাকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

whatsapp logo
Advertisements