whatsapp channel

সংসারে ভাঙন? তবে কি বিচ্ছেদ ঘটতে চলেছে অভিনেতা ভাস্বর চ্যাটার্জির বৈবাহিক জীবনে!

প্রেম বিয়ে বিচ্ছেদ এখন একটা খুব কমোন শব্দ হয়ে গিয়েছে টলিউড ইন্ড্রাস্টিতে। আবার টেলিপাড়ায় বিবাহ বিচ্ছেদের সরাকারি শিলমোহর পড়লো ভাস্বর চ্যাটার্জি এবং উত্তক কুমার নাতনি নবনীতা চট্টোপাধ্যায়। অবশ্য বিবাহ বিচ্ছেদ…

Avatar

HoopHaap Digital Media

প্রেম বিয়ে বিচ্ছেদ এখন একটা খুব কমোন শব্দ হয়ে গিয়েছে টলিউড ইন্ড্রাস্টিতে। আবার টেলিপাড়ায় বিবাহ বিচ্ছেদের সরাকারি শিলমোহর পড়লো ভাস্বর চ্যাটার্জি এবং উত্তক কুমার নাতনি নবনীতা চট্টোপাধ্যায়। অবশ্য বিবাহ বিচ্ছেদ অফিসিয়ালি হয় ১২ আগস্ট কিন্তু সাধারণ মানুষ বুঝতে পারেন সম্প্রতি কিছুদিন ধরে। আসলে এনারা কাউকে এই ব্যাপারটা জাহির করতে চাননি। এমনকি ফ্যানতো তো অনেক দূর পরিবারের আত্মীয়রাও আঁচ পাননি। পুজোর মরশুমেই যখন চট্টোপাধ্যায় বাড়িতে লক্ষীপুজোতে ভাস্বরের অনুপস্থিতি লক্ষ করার পরিবারের সদস্যরা জানতে পারেন।

ভাস্বরের এটি প্রথম বিবাহ বিচ্ছেদ নয়। লোকনাথ বাবা করে যিনি জনপ্রিয়তা পান তার আগেও একবার বিয়ে ভাঙে। তারপর নবমিতার সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্কে আবদ্ধ হন। এরপরই মহানায়ক উত্তম কুমারের নাতনি নবমিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছিল বেশ সাড়ম্বরে। ভালো বন্ধুত্বের উপর নজর রেখেই চার হাত এক করার সিদ্ধান্ত নিয়েছিলেন। সাড়ে ৬ বছরের বিবাহিত জীবন ভালোই কাটছিল। কিন্তু হঠাৎই বিবাহিত সম্পর্কে এল এক ঝড়ো হাওয়া তারপর সব শেষ। অবশ্য কি কারণে এই বিবাহ বিচ্ছেদ তা স্পষ্টত কেউই জানাননি।

প্রসঙ্গত,ভাস্বর বহু সিরিয়াল সিনেমাতে অভিনয় করেছেন। কিন্তু নবনীতা স্বামীর সাথে স্টার জলসাতে “বাজলো তোমার আলোর বেণু ” ধারাবাহিকে অভিনয় করেছেন। অবশ্য এই ধারাবাহিকে দুজনে ভাই বোনের চরিত্রে অভিনয় করেছিলেন। এদের সম্পর্কে তিক্ততা এতটাই বেড়ে যায় ২০১৯ সালে ডিভোর্স ফাইল করা হয় তারপর চলে আইনি প্যাঁচ কষাকষি। কিন্তু আদালতে সম্পর্ক গিয়ে পৌছালেও চট্টোপাধ্যায় বাড়িতে যাতায়াত ছিল কিন্তু এবছর লক্ষীপুজোতে নিমন্ত্রিত ছিলেননা ভাস্বর। অবশ্য লক্ষীপুজোতে মাথায় সিদু্ঁর পড়ে পুজোতে বসেছিলেন নবমিতা। বর্তমানে এই জুটির মধ্যে আর কোনও যোগাযোগই নেই। টলিউডের লোকনাথ বাবার বিচ্ছেদের খবর সামনে আসতেই ভক্তমহলে বিসাদের সুর বেজে উঠেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media