whatsapp channel
Hoop PlusTollywood

Nusrat Jahan: সমুদ্রপাড়ে অন্তর্বাস পরিহিতা লাস্যময়ী নুসরত জাহান, হট লুকে ঝড় তুললেন নেট দুনিয়ায়

টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন নুসরত। বিতর্ক এবং তিনি সমান্তরালে চলেন। প্রতিনিয়ত নানা বিতর্কের সঙ্গে তার সহাবস্থান। তার সাহসিকতার জন্য তিনি বারবার সমালোচিত হন। যে কোনও সাহসী পদক্ষেপে সবার আগে এগিয়ে আসেন নুসরত। একাধারে তেমনি সামলাচ্ছেন অভিনয় তিনি সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ পদ। তাকে দক্ষ রাজনীতিবিদ বললে ভুল বলা হয় না।

একদিকে স্বামী যশ এবং পুত্র ঈশানের সাথে চুটিয়ে সংসার অন্যদিকে একের পর এক সিনেমা সবটাই নিখুঁতভাবে সামলাচ্ছেন তিনি। এক সময় নানা বিতর্কে তার জীবন উথাল পাতাল হয়ে গিয়েছিল। কিন্তু স্পষ্টবাদী স্বভাব থেকে কোনদিনও বিরত হয়ে যাননি নুসরত জাহান।

তার প্রাক্তন স্বামী নিখিল জাইনের সঙ্গে বিয়ে ভাঙ্গা নিয়ে এর আগে মিডিয়ায় বিস্তর লেখালেখি হয়েছে। কিন্তু নুসরত ভেঙে পড়েননি। এখন টলিপাড়ায় যশ এবং নুসরত অন্যতম চর্চিত দম্পতি। দুজনেই নিজেদের ভালোবাসার মানুষকে পেয়ে খুব সুখের সংসার যাপন করছেন। রাত জেগে দুজনেই সামলান নিজেদের ছেলেকে।

সময় পেলেই সমুদ্রে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন নুসরাত জাহান। কিছু মাস আগে তার গোয়া সফরের ছবি হু হু করে ভাইরাল হয়ে যায়। তাদের আবার একসঙ্গে সমুদ্রসৈকতে ধরা দিতে দেখা গেল। ছুটি কাটাতে ব্যাগ পত্র গুছিয়ে আবার বেরিয়ে পড়লেন তারা। সেখান থেকেই একটি রিলস পোস্ট করেন নুসরত জাহান যা এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং লিস্টে।

একটি ফ্লোরাল প্রিন্টের পালাজো এবং স্পোর্টস ব্রা-এ নজরকাড়া নুসরত। খোশমেজাজে মেতে উঠেছেন তিনি। আপন নাচের ছন্দে ব্যস্ত তিনি। তার এই লুক আরো মোহগ্রস্ত করেছে নেটপাড়াকে। এই ভিডিওটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখে দেন জীবনে রানীর মত বাচতে হয়। নেট পাড়ার একাংশ তার ক্যাপশন এর সমর্থন জানিয়ে লিখেছেন সত্যিই রানীর মত বাচতে হয় নয়তো এই দুনিয়া পদদলিত করে দিয়ে চলে যাবে। যদিও ভিডিওতে যশকে দেখা যাচ্ছে না। তবে ভিডিওটি যে তিনিই করেছেন সে বিষয়ে কোনো সন্দেহ নেই। এই সাহসী ভিডিওতে আপাতত নেট পাড়ার সমস্ত দৃষ্টি নিজের দিকে আকর্ষণ করেছেন নুসরত।

whatsapp logo