whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, দ্বিতীয় সন্তানের নামকরণ সেরে ফেললেন করিনা কাপুর খান!

২০২১ সালে ফের খুশির হাওয়া পতৌদি পরিবারে। দ্বিতীয় পুত্র সন্তানের মা বাবা হলেন সাইফিনা আর দাদা হলেন ছোট্ট তৈমুর আলি খান। রবিবার সকালে মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি নার্সিংহোমে জন্ম দেন অভিনেত্রী।…

Avatar

HoopHaap Digital Media

২০২১ সালে ফের খুশির হাওয়া পতৌদি পরিবারে। দ্বিতীয় পুত্র সন্তানের মা বাবা হলেন সাইফিনা আর দাদা হলেন ছোট্ট তৈমুর আলি খান। রবিবার সকালে মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি নার্সিংহোমে জন্ম দেন অভিনেত্রী। গতকালই নিজের বেবি বাম্প নিয়ে ডেলিভারির জন্য ভর্তি হন অভিনেত্রী। গতকালই তাঁকে দেখতে গিয়েছিলেন পরিবারের সদস্যারা। এরপর থেকে শুরু হয় কাউন্টডাউন। এরপর রবিবার সুখবর আসতে সকালেই বাবা রণধীর কপুর জানিয়েছেন, মা ও সন্তান দু-জনেই এখন সুস্থ রয়েছেন। ভাইকে পেয়ে খুশিতে আত্মহারা বড় দাদা তৈমুর আলি খান।

তৈমুর আর ছোট নেই। এবার বড় দাদা সে। রবিবার ভাইকে পেয়ে আর বাড়িতে মন টেকেনি বড় দাদার তাক মাস্ক পড়ে আর স্নিকার্ট পায়ে গটগটিয়ে হাসপাতালের ভিতরে চলে গেল তৈমুর। ছেলে তো হল৷ অনেকের প্রশ্ন এখন এই নবজাতকের নাম কি রাখবেন সাইফিনা প্রশ্ন সেলেব থেকে আমজনতার। ৪ বছর আগে তৈমুরের জন্মের সময় ছেলের এই নামকরণের সময় ট্রোলড হতে হয়েছিল সাইফিনাকে। এবারেও কি সেরকম কোনো ভুলের পুনরাবৃত্তি করবেননা তো প্রশ্ন একাংশের। অবশ্য এর সঠিক উত্তর কিছু মেলেনি।

৪ বছর আগে বড় ছেলের নাম অত্যাচারী তুর্কি রাজার নামের সঙ্গে মিলে যাওয়ার ফলে কিছু মৌলবাদীদের কোপের মুখে পড়তে হয় ছোট্ট তৈমুরকে। এরমধ্যে সাইফ আলি খান এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, তিনি তাঁর বড় ছেলের নাম প্রথমে তৈমুর রাখতে চাননি। হাসপাতালে তাঁর স্ত্রী ভর্তি হাওয়ার আগেই তিনি একটি অন্য নাম বলেছিল। ইচ্ছে ছিল ছেলের নাম কাব্যিক। বিখ্যাত পাক কবি ফায়জ আহমদ এর নামে এই নামকরণ করতে চেয়েছিলেন ফায়াজ আলি খান।

কিন্তু করিনার নিজের ছেলের নাম তৈমুর রাখতেই চেয়েছিলেন। তাঁর দাবি ছিল, ‘তৈমুর’ শব্দের অর্থ লোহা আর তিনি নিজের ছেলেকে লৌহমানবের মতো দৃঢ় এক ব্যক্তি হিসেবে দেখতে চেয়েছিলেন।কিন্তু সইফের যুক্তি ছিল, অনেকেই এই নাম নিয়ে কু মন্তব্য করতে পারেন। সেই সময় করিনা নিজের স্বামীকে অন্যদের কথায় গুরুত্ব না দিয়ে নিজের সিদ্ধান্তে বিশ্বাস রাখার জনু আশ্বাস করেছিলেন। দ্বিতীয় বার যেহেতু ছেলে হয়েছে তাই কি এই বার সইফ আলি খান এই কাব্যিক নাম রাখবেন? এই নিয়ে জল্পনা তুঙ্গে। নির্দিষ্ট সময়ে ছেলের নাম জানা যাবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media